বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
98 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন (1,162 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,110 পয়েন্ট)
প্রথমে একটি Youtube channel খুলে ফেরিফাই করে নিন । চ্যানেলে মৌলিক ভিডিও আপলোড করতে থাকুন এরপরে গুগল অ্যাডসেন্সের জন্য আবেদন করুন । আবেদন গ্রহীত হলে youtube কর্তৃপক্ষ আপনাকে আয় করার সুযোগ দিবেন, আপনাকে ভাল মানের ভিডিও তৈরি করার দক্ষতা অর্জন করতে হবে । আপনার ভিডিও মান এবং ভিও অনুযায়ি আপনি মুনাফা পাবেন ।
করেছেন (1,162 পয়েন্ট)
ইউটিউব থেকে আয় করতে হলে আমার টোটাল কি কি শিখতে হবে আর সামান্য কথায় এটির উত্তর দিলেন ভাই প্রশ্ন আগে ভালোভাবে বুঝুন তারপর উত্তর দিন
করেছেন (1,110 পয়েন্ট)
আমি সংক্ষেপিত ভাবে আপানার সকল কিছুর উত্তর দিয়েছি আরো বিস্তারিত ভাবে যানতে হলে আলাদা আলাদ প্রশ্ন করুন যেমন অ্যাডসেন্স কিভাবে পাবো?
করেছেন (1,162 পয়েন্ট)
এটির উত্তর কি হতে পারে আমি জানি তবুও আপনার থেকে আরও কিছু তথ্য পাওয়ার জন্য করেছি।ভাই যে কোন বিষয় নিয়ে ভালোভাবে গবেষণা করে তারপর উত্তর দেওয়া উচিত ।নাহলে মানুষের প্রশ্ন করার মানসিকতা নস্ট হয়ে যাবে ।ইউটিউব থেকে আয় করতে হলে ভিডিও এসইও,এডসেন্স,ইউটিউব   চ্যানেল সেটিংস,ফেসবুক মার্কেটিং,কিওয়ার্ড রিসার্চ আরও কতকি শিখতে হবে আর আপনি কি বললেন ।যে কোন একটি বিষয়ে দ্রুত উত্তর দেওয়ার দরকার নেই ভালোভাবে জেনে তারপর উত্তর দিবেন ।কারন এটি হল সমস্যা সমাধানের সাইট আপনি নীতি মালা পড়লে জানতে পারবেন ।একটি ছোট প্রশ্নের বিশাল উত্তর হতে পারে আপনি কেন সংক্ষেপে দিবেন ।ভাই তর্ক করে লাভ নেই ।ধন্যবাদ।
0 টি পছন্দ
করেছেন (200 পয়েন্ট)
ইউটিউব থেকে ইনকাম করতে হলে আগে আপনাকে হিসাব করতে হবে যে আপনি কি বিষয়ের উপর ভিডিও দিবেন/তৈরী করবেন..?

 সে বিষয়ের উপর আপনাকে জ্ঞান থাকতে হবে। যেমনঃ কোন টিউটোরিয়াল, মিউজিক ভিডিও,মুভি, নাটক ইত্যাদি।

আর ইউটিউব থেকে ইনকাম করতে এখান থেকে ৫ বছর আগে ভিডিও ছাড়লে অটোমেটিক মনিটাইজ হতো /ইনকাম হতো কিন্তু দিন দিন এর প্রতিযোগী বাড়ার ফলে তার অনেক কষ্ট সাধ্য। আপনাকে অবশ্যই অনেক পরিশ্রম বা অধ্যাবসায় করতে হবে। সময় দিতে হবে। আপনার ভিডিওর মান সাউন্ড ভাল হতে হবে যাতে ইউজারদের মন জয় করা যাই। ফলে আপনি অনেক সাবক্রাইব নিতে পারবেন।

বর্তমানে গুগল অনুমোদন পেতে হলে আপনার ১০০০ সাবক্রাইব ও ৪০০০ হাজার ঘন্টা watch video থাকা লাগবে। তাহলে আপনি গুগল অনুমোদন পাবেন এবং ইনকাম করতে পারবেন। বর্তমান প্রযুক্তির প্রতিযোগিতায় এমনকি আপনার উজ্জল ক্যারিয়ার ভবিষ্যৎ গড়ে ওঠার সুদুর সম্ভাবনার হাতছানি দিচ্ছে।

আশা করি বুঝতে পারছেন। ধন্যবাদ
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

299,768 টি প্রশ্ন

387,513 টি উত্তর

117,123 টি মন্তব্য

165,419 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...