বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
437 জন দেখেছেন
"নোটিশ বোর্ড" বিভাগে করেছেন (5,051 পয়েন্ট)
bumped করেছেন
একজন বিশেষ সদস্য হিসেবে আপনার কার্যক্রমও নিশ্চয়ই বিশেষ হতে হবে । আর এ কারণেই আপনি এতোবড় একটা সাইটের বিশেষ সদস্য । প্রশ্ন-উত্তর অনুমোদনে আরো একটু বিশেষ সতর্ক হবেন । মনে রাখবেন এমন কোন প্রশ্ন-উত্তর অনুমোদন দেয়া যাবেনা যার ফলে একজন মানুষের উপকারের পরিবর্তে অপকার হয় । 

সম্মানিত বিশেষ সদস্য ভাই ও বোনেরা, মনে রাখবেন আপনার সকল একটিভিটিস এর উপর নজর রাখা হচ্ছে এবং সকল একটিভিটিসই ডাটাবেজে সংরক্ষণ করা হচ্ছে । আশাকরি আর কিছু বলতে হবেনা ।

 সেসব সদস্যদের উদ্দেশ্যেও বলছি, যারা নিতীমালা অনুসরণ না করে অবাঞ্ছিত প্রশ্ন এবং উত্তর করবেন তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে । 

বিস্ময় মানুষের সমস্যা সমাধানে কাজ করে ।
বিস্ময়ের সাথেই থাকুন ।
করেছেন (6,039 পয়েন্ট)
ভাইয়া! এর আগেও বিস্ময়ে আমি কিছু কিছু অশ্লীল প্রশ্ন দেখেছি, যেগুলোর মূলভাব বলা তো দূরের কথা, মুখে আনাও একেবারেই অসম্ভব৷ কিন্তু ভাববার বিষয় হলোঃ এগুলো না দেখেই অনুমোদন দেয় কে?
করেছেন (7,436 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আমি একটা জিনিষ খেয়াল করলাম।  কারো উত্তর যদি প্রত্যাখ্যান করি সে বার বার সেটা পুনঃপ্রদর্শন করে যার ফলে বিরক্ত লাগে। তাই অনুমোদন দিয়ে লুকিয়ে দেই। আমি জানি   আমি যদি লুকাই সে আর পুনঃপ্রদর্শন করতে পারবে না।

ভাইয়া এতে কোন সমস্যা হবে?

ভাইয়া আমি একটা আমার দুইটা  বিভাগে প্রায়ই ভুল উত্তর/অশ্লীল উত্তর  অনুমোদন পায়! দেখার সাথে সাথে লুকাই। প্রেম-ভালোবাসা বিভাগে অশ্লীল শব্দ ব্যাবহার করা হয়েছিল।

তখন আমি বিশেষজ্ঞ ছিলাম না।  এগুলো অনুমোদন দেয় কে?
করেছেন (5,051 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
না সমস্যা নেই ।
করেছেন (5,051 পয়েন্ট)
হিজবুল্লাহ ভাই,
আসলে কখনো কখনো অটো অনুমোদন পায় আবার কখনো কখনো ভুলে হতেপারে । তাই আপনাদের দায়িত্ব হলো আরো সতর্ক হয়ে কাজ করা এবং এমন প্রশ্ন অনুমোদন পেলে সাথে সাথেই লুক্কায়িত করে প্রশ্নকর্তার লিংক আমাদেরকে দেয়া যেন সাথে সাথেই তাকে ব্লক করতে পারি ।
করেছেন (6,039 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন
@উজ্জল ভাইয়া!
কয়েকমাস আগে আমি একটি প্রশ্ন দেখেছিলাম। কিন্তু ওইরকম ভাষার প্রশ্ন কিভাবে অনুমোদন পায়, সেটা আমার মাথায় আসে না। নিম্নোক্ত প্রশ্নে আপনি প্রশ্নকর্তার পয়েন্ট দেখে বলুনঃ এটা কি সরাসরি অনুমোদন পেয়েছিল, নাকি কেউ অনুমোদন দিয়েছে?
প্রশ্নটি হচ্ছে এই → https://www.bissoy.com/959899
করেছেন (8,898 পয়েন্ট)
নাঈম! কারো উত্তর যদি প্রত্যাখ্যান করা হয় সে যদি বার বার সেটা পুনঃপ্রদর্শন  করে তাহলে তা অনুমোদন দিয়ে লুকায়িত করবেন।
করেছেন (7,941 পয়েন্ট)
হিজবুল্লাহ @ এটা সরাসরি অনুমোদন পেয়েছিল।
করেছেন (21 পয়েন্ট)
 আমি তো বিভাগ মাঝে মাঝে খুজেই পাই না। মানে জব বিভাগ নেই আমার অপশনে।
করেছেন (6,039 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
@valobasa,
আপনার উল্লেখিত বিভাগটিও আমাদের এখানে বিদ্যমান রয়েছে। আপনি “ক্যারিয়ার” বিভাগের মধ্যে ‘চাকুরী’ নামে একটি উপ-বিভাগ পাবেন, ফ্রী ব্যাসিকে এটি আপনি দেখতে পাবেন না। তবে ফ্রী ব্যাসিক অ্যাপ হলে দেখতে পারবেন৷
করেছেন (2,969 পয়েন্ট)
প্রশ্ন উত্তর  মন্তব্য প্রচুর বানান ভুল করতে দেখা যাচ্ছে  সাধারণ সদস্য দের।তাদের সেইসকল প্রশ্ন উত্তর মন্তব্য সম্পদনা করুন সতর্ক করা কি উচিত হবে?এতে বিশেষ  সদস্য রা উত্তর টি লুকিয়ে ফেলে অার সেও সতর্ক  হয়ে যায়। ভবিষ্যতে বানানের দিকে খেয়াল রাখে

আপনি কি এই প্রশ্নের উত্তর দিতে পারবেন? এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
26 ফেব্রুয়ারি 2016 "নোটিশ বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন আরিয়ান (18,123 পয়েন্ট)
29 টি উত্তর

331,181 টি প্রশ্ন

421,954 টি উত্তর

131,033 টি মন্তব্য

180,996 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...