বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
70 জন দেখেছেন
"রূপচর্চা" বিভাগে করেছেন (40 পয়েন্ট)
পূনঃরায় খোলা করেছেন
কিছুদিন ধরে আমি গারনিয়ার মেন পাওয়ার হোয়াইট ফেইস ওয়াস ব্যবহার করছি। আমার মুখে আগে কোনো ছিলো না এখন বের হচ্ছে এখন সমাধান কি?    
করেছেন (6,486 পয়েন্ট)
এই সমস্যা আমারো ছিল । প্রথম প্রথম ব্যাবহার করার ফলে ব্রণ উঠতে পারে। তবে নিয়মিত ব্যাবহার কললে ব্রণ কমে যায় আর উঠেনা।

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,189 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
সম্ভবত আপনার ত্বকের সাথে এটা মানানসই হচ্ছে না তাই এমনটা হচ্ছে৷ আপনি ফেসওয়াস পরিবর্তন করে দেখতে পারেন৷ আপপনি (ভেসলিন, পন্ডস, গারনিয়ার, ফেয়ার এন্ড লাভলী) অথবা বিদেশি কোন প্রডাক্ট ব্যবহার করে দেখতে পারেন৷ আর আপনার ত্বকে নক লাগাবেন না , সবসময় মুখ ফ্রেশ রাখুন। মুখে কাঁচা হলুদ বেটে লাগাতে পারেন। ঠান্ডা বরফের টুকরো দিয়ে মুখে ঘষতে পারেন। আশাকরি ইনশাআল্লাহ উপকার পাবেন।
+1 টি পছন্দ
করেছেন (17,356 পয়েন্ট)
আপনি Dove men care ফেসওয়াশটি ব্যবহার করতে পারেন। অথবা CLEAN & CLEAR ব্লাকহেড ফেস ওয়াশ ও মাস্কটি ব্যবহারে বেশ ভাল ফল পাবেন।। আপনি এলোভেরা জেল মুখে লোশনের মতন ব্যবহার করতে পারেন দৈনিক দুইবার।প্রতিদিন ফেইসওয়াশ ব্যবহারের পর মুখে গোলাপজল ম্যাসাজ করবেন। এতে মুখে ব্রণ বা র‍্যাশ ওঠা কমে যাবে। ভাতের মাড় টোনার হিসেবে কাজ করে। প্রতিদিন একবেলা ভাতের মাড় মুখে ম্যাসাজ করুন।
করেছেন (40 পয়েন্ট)
এগুলো কি পুরুষদের জন্য আছে?
করেছেন (17,356 পয়েন্ট)
জি। আমি উত্তরটি পুরুষের জন্যই লিখেছি

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
15 ডিসেম্বর 2018 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Afjol khan (89 পয়েন্ট)
2 টি উত্তর
6 টি উত্তর
08 এপ্রিল "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Anymos1 (38 পয়েন্ট)

320,971 টি প্রশ্ন

411,052 টি উত্তর

127,229 টি মন্তব্য

176,975 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...