বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
80 জন দেখেছেন
"খাদ্য ও পানীয়" বিভাগে করেছেন (146 পয়েন্ট)
আমি প্রতিদিন ২ ঘন্টা জিম করি জিম করার সময় ৩০ মিনিট পর পর ২ গ্লাস করে পানি পান করি এবং জিম শেষে বাসায় এসে ২ গ্লাস লেবু পানি পান করি বেসি পানি পান করার কারনে কোনো সমস্যা হবে কি?

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (2,730 পয়েন্ট)
কোন সমস্যা হবেনা।আপনি জিম করেন।এর কারণে আপনার শরীর থেকে প্রচুর পানি বের হয়ে যায়।যার কারণে আপনি লেবুর রস খান।এতে আপনার শরীরের পানির চাহিদা পূরণ হবে।
0 টি পছন্দ
করেছেন (14,389 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আপনি যখন অতিরিক্ত হাফিয়ে যাবেন তখন আপনি কিছু খাওয়া থেকে বিরত থাকুন,এতে আপনার শ্বাসনালীতে খাবার আটকে যাবার সম্ভাবনা রয়েছে। আপনি জিম শেষ করার ৪-৫মিনিট পর জল পান করুন। আপনার বর্ণনা অনুযায়ী সবই ঠিক আছে,সমস্যা হবেনা। যদি আপনার গ্যাস্ট্রিক এর সমস্যা থাকে তাহলে লেবুর পরিবর্তে তরমুজ জুস খেতে পারেন। শুধু জিম না,অতিরিক্ত শ্রম করার ৪-৫মিনিট পর জল বা অন্য কিছু খাওয়াই উত্তম।
করেছেন (2,730 পয়েন্ট)
আপু ভুল হইছে।শ্বাসনালীতে হবেনা।খাদ্যনালী হবে।
করেছেন (13 পয়েন্ট)
না কোন সমস্যা হবে না
করেছেন (14,389 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
শ্বাসনালী  হবে,খাদ্যনালী হবেনা। ধন্যবাদ
করেছেন (2,730 পয়েন্ট)
শ্বাসনালীতে কেমন করে খাদ্যের পরিপাক হয়।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
21 সেপ্টেম্বর 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন mahadi rabbi (146 পয়েন্ট)
1 উত্তর

306,893 টি প্রশ্ন

395,786 টি উত্তর

120,890 টি মন্তব্য

170,045 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...