বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
42 জন দেখেছেন
"স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমি স্বপ্নে আমার স্বামীকে অন্য মেয়ের সাথে ফোনে কথা বলতে দেখি মাঝেমাঝেই ,এমনকি আজ শবেবরাতের রাতে নামাজ পড়ে ঘুমানোর পড়ে ও দেখি একটা মেয়ের সাথে কথা বলতে এবং মেয়েটি আমার সামনে ছিল।স্বপ্ন দেখা শেষ হইছে আর ফজরের আজান দিল।এর মানে কি বুঝায়??  

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,780 পয়েন্ট)
পুরো ঘটনা ভালভাবে না জেনে মন্তব্য করা ঠিক না। কিন্তু তারপরেও উত্তর দেবার স্বার্থে বলতে হচ্ছে যে হতে পারে আপনাদের মধ্যে কিছুটা সন্দেহের উপস্থিতি আছে। আর আপনি just স্বপ্নের মধ্যে তাকে কথা বলতে দেখার কথা জানিয়েছেন। বাস্তবে এমন কিছু করে কিনা সেটা জানতে পারলে পরিষ্কার ধারণা পাওয়া যেত। যদি বাস্তবে সে এমন কিছু করে থাকে তাহলে তাকে technically সে পথ থেকে ফিরিয়ে আনুন। বেশি সময় দিন। ভাল আচরণ করুন তার সাথে। তাকে ভালবাসুন। আর বিনা কারণে সন্দেহ করা থেকে বিরত থাকুন। প্রয়োজনে তার সাথে খোলামেলা আলোচনা করুণ। 

আর স্বপ্নের ব্যাখ্যা? এর কোন ব্যাখ্যা নেই। আপনার মনের গভীর চিন্তা ভাবনাগুলোই আপনার স্বপ্নে হানা দেয়। তবে ধর্মীয় ভাবে ব্যাখ্যা হল খারাপ কিছু দেখা মানে শয়তানের কুমন্ত্রণা মাত্র। এটা নিয়ে মাথা ঘামাবেন না। আল্লাহ্‌র কাছে মুক্তি চাইবেন নামায পড়ে। ধন্যবাদ। 
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
0 টি উত্তর
13 মে "স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
12 মে "স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ruhul Amin Sobuj (9 পয়েন্ট)

300,144 টি প্রশ্ন

387,925 টি উত্তর

117,239 টি মন্তব্য

165,624 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...