বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
110 জন দেখেছেন
"ইবাদত" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমি সবসময় নামাজ আদায় করতাম কিন্তু এখন নামাজ পড়ার আগে থেকেই শরীর কেমন দুর্বল লাগে আলসতা কাজ করে ঘুম আসে আর সেজন্য দেড়ি হয়ে যায় আদায় করতে বিশেষ করে যোহর নামাজের সময় এমন হয়। দয়া করে আমাকে সঠিক সমাধান দিন যাতে নামাজ আদায় করার সময় এমনটা না হয় কি করতে পারি?            

3 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (384 পয়েন্ট)
যারা নামাজি বেক্তি তাদের কে আল্লাহ অনেক ভাবে পরিক্ষা করেন,, তাই আপনার যত বিপদ আপদ আসুক না কেন নামাজ ছাড়া যাবে না।   হতে পারে এটা আল্লাহ পরিক্ষা,,,, তাই যত কষ্ট হোক না কেন,,, যত দূর্বল লাগোক না কেন নামাজ পরতে হবে।  আল্লাহ আপনাকে সাফা দান করুক।  আমিন।     
+1 টি পছন্দ
করেছেন (970 পয়েন্ট)
যারা নামাজ কালাম পড়ে তাদের শয়তান বিরক্ত করে।তাই আপনি সবসময় দোয়া দরুদ পাঠ করুন।আর অনেকসময় আল্লাহ তায়ালা ও পরীক্ষা করে দেখেন।তাই আমি বলব আপনি নামাজ ছাড়বেন না।যত কিছুই হোক না কেন।আর বেশি বেশি দোয়া দরুদ পড়ুন।       
+1 টি পছন্দ
করেছেন (1,454 পয়েন্ট)

আপনি দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হোন যে,আপনি অবশ্যই সালাত আদায় করবেন।শয়তানের প্ররোচনায় পা দিবেন না।আপনি ইসলাম সম্পর্কিত বিভিন্ন বইগুলো পড়ুন।এতে ইসলামের প্রতি আপনার আগ্রহ বাড়বে।আপনি নামাজ একদমও ছাড়বেন না।আল্লাহর প্রতি বিশ্বাস রাখুন।যখন নামাজ পড়তে ইচ্ছা করবে না তখন আল্লাহকে স্মরণ করুন।তিনি আপনাকে সহায়তা করবেন।

আর যদি বেশি ঘুম আসে তখন ওযু করে নিবেন।

এ ব্যাপারে আপনি একজন ভালো হুজুর থেকে পরামর্শ নিতে পারেন ।আশা করি আপনি নামাজ ছাড়বেন না।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

313,124 টি প্রশ্ন

402,743 টি উত্তর

123,748 টি মন্তব্য

173,435 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...