বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
64 জন দেখেছেন
"স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (9,200 পয়েন্ট)
আমি বলব চাকুরী  পাওয়া টা হল ভাগ্যের ব্যাপার। স্বপ্নে অনেক কিছুই দেখা হয় কিন্ত সে গুলা সত্যা হয় না। 

আমার কথায় ধরুনঃ আমি গত রাতে স্বপ্নে দেখেছিলাম আমার খুব কাছের এক আপুর পা কেটে গেছে কোন ভাবে। পরের  সকালে আপু কে দেখলাম সুস্থ আছেন এবং সারা দিন এ ও আপুর কোন সমস্যা হয় নাই।

তাহলে কী দাড়াল আমি যা স্বপ্নে দেখেছিলাম তা সত্যি হয় নাই। আপনার ক্ষেত্রেও ঠিক তাই।

আশা করছি বুঝতে পেরেছেন।
0 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)
আমরা আমাদের ভাগ্যের উপরে একটু বেশি নির্ভরশীল।  আমরা কর্ম না করেই ফলের আশায় বসে থাকি। কিতাবে বলা হয়েছে, কর্মের মাধ্যমেই মানুষ তারর ভাগ্যকে পরিবর্তন করতে পারে। তাহলে আপনি কেন কেবল ভাগ্যের উপরেই নির্ভরশীল হয়ে থাকবেন..? আপনি যে স্বপ্ন দেখেছেন তা অবশ্যই সত্যি হবে যদি আপনি চেষ্টা করেন। চেষ্টা না করে শুধু স্বপ্ন দেখলেই যদি তা পুরন হত তাহলে সবাই নিজেকে প্রধানমন্ত্রী এর জায়গায় ভাবতো। কিন্তু তা কি সম্ভব..?অবশ্যই সম্ভব,তবে সেটি আপনার চেষ্টার মাধ্যমেই।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
14 জানুয়ারি 2018 "স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন masudrana 123 (104 পয়েন্ট)

312,429 টি প্রশ্ন

402,011 টি উত্তর

123,446 টি মন্তব্য

173,125 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...