বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
84 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (1 পয়েন্ট )
বন্ধ

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (10,638 পয়েন্ট)
 
সর্বোত্তম উত্তর

ভাইয়া আপনার প্রশ্ন টি  একটি ধাঁধাঁর মত।   তবে চেস্টা করছি সঠিক পরামর্শ দিতে↓

আপনি বললেন যে আপনি একটি মেয়েকে পছন্দ করেন কিন্তু সে আপনাকে ভাইয়া বলে ডাকে। আবার তার সাথে রাত ১/২ টা পর্যন্ত মেসেজ এ কথা বলেন  । এখন ভাবছেন যে আপনি কি করবেন তবে শুনুন বলছি →  আপনি মেয়েটিকে যদি সত্যিই ভালোবাসেন তাহলে তাকে প্রপোজ করেন। কারন

আপনার কথা অনুযায়ী এই দিক টাই ইঙ্গিত করে যে মেয়েটিও আপনাকে অনেক ভালোবাসে  কিন্তু বলতে পারতেছে না। কেনো না। একটি বিষয় ভেবে দেখুন  আপনি তাকে ভালোবাসেন কিন্তু সে সেটি বুঝতে পেরেছে আর সে জন্যই কিন্তু সে আপনার সাথে এতো রাত ধরে অর্থাৎ রাত ১ টা বা ২ টা পর্যন্ত কথা বলে আর  সে কিন্তু ইচ্ছা করেই বা কোন কিছুর কারন বা উদ্দেশ্য ছাড়াই কিন্তু এতো রাত জেগে আপনার সাথে সে কখনোই কথা বলবে না।

আপনি কিছু কিছু বিষয় গুলো লক্ষ করুন ,আর একজনের প্রশ্ন করার মাধ্যমে কিন্তু আড্ডা জমে না। অর্থাৎ ফোনে, মেসেজ এ,  কোথাও আড্ডা বা গল্প করলেও কিন্তু দুই জন হোক বা একাধিক ব্যক্তি হোক না কেনো সবাই পরস্পর একে অপরে প্রশ্ন করে বা কথা বলে। তাই    আপনার  ও তার মাঝের কথা গুলো দেখুন সে কি বলে বা আপনার প্রতি তার খেয়াল কি রকম, আপনার প্রতি তার  আবেগ ও অনুভুতি গুলো কি রকম ,আপনার প্রতি তার বলা কথা গুলো কি রকম, আপনার প্রতি তার  জিজ্ঞেস করা প্রশ্ন গুলো কি রকম অর্থাৎ সে আপনাকে কি বিষয়ে উপর ভিত্তি করে কথা বলে।↓

→যদি তার কথা গুলো আপনাকে খেয়াল রাখার মত হয়, যদি তার সব কথা গুলো আপনাকেই ঘিড়ে হয়,যদি তার কথা গুলোর মাঝে কিছু সুখ বা আবেগ খুজে পান, যদি তার কথা গুলো আপনাকে আকৃষ্ট করার মত হয়, যদি তার কথা গুলোর মাঝে আপনার ইচ্ছা গুলো খুজে পান অর্থাৎ সে আপনার যেকোন ছোট ছোট ইচ্ছা গুলো পূরণ করে, আপনার যেকোন কথাই সে রাখে আপনার প্রতেকটি কথাই সে মনযোক দিয়ে শুনে, আপনার মেসেজ এর অপেক্ষায় থাকে,  

এছাড়াও বিভিন্ন কিছুর কথা বা ইঙ্গিত এর মাধ্যমে আপনি বুঝে নিতে পারেন যে সে আপনাকে সত্যিই ভালোবাসে কি না। তবে যদি তার সব দিক গুলো অর্থাৎ আপনার সাথে তার কথা বলা গুলোর প্রতি যদি আপনি এক অনুভুতির  সুখ খুজে পান তাহলে তাকে প্রপোজ করুন দেখবেন সে আপনাকে ফিরিয়ে দিবে না।  

ভাই একটা বিষয় মনে করে দেখুন যে তার আপনাকে ভালোলাগে আপনার প্রতি তার একটা আবেগ তৈরি হয়েছে, আপনার প্রতি সে এতোটাই  দুর্বল যে সে রাত জেগেই কিন্তু কথা বলে, আর ভাই রাত জাগা আসলেই কষ্ট কর। আর এইই কষ্টকর এর মাঝেও সে আপনাকেই সুখে রাখার জন্য ,আপনাকে মনে রাখার জন্য, আপনাকে ভালোবাসার জন্যই সে রাত জেগে কথা বলে অন্যথায় নয়।

তবে ভাই আপনাদের দুইটি মনের ভাব বিনিময় গুলো জানি না  তাই এর বেশি তৃতীয় মন থেকে অর্থাৎ আমার মন থেকে আপনাদের দুইটি মনের ভাব ,অনুভব, আবেগ, ভালোবাসা গুলো প্রকাশ পাবে না।  

তাই বলি যা করবেন ভেবে চিন্তে করুন, মনে রাখবেন ভালোবাসা সহজ কিন্তু তা টিকিয়ে রাখাই অনেক বড় কঠিন। যা অনেকেরই জীবণ পর্যন্ত দিতে হয়েছে। 

আশা করি আমার কথা গুলো  বুঝতে পারবেন । 


0 টি পছন্দ
করেছেন (258 পয়েন্ট)
সব মেয়েরা তো সব ছেলেদের কে ভাইয়া বলে এটা স্বাভাবিক কিন্ত যদি ভাইয়া না বলে অন্য কিছু বলে তাহলে তো আপনি শেষ।  তাই ভাইয়া বলাটা আপনারা জন্য প্লাস পয়েন্ট।  তাই দেরি না করে propose করুন।                
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
আমি একটি মেয়েকে ভালবাসতাম যখন আমি ক্লাস ১০ এ পরতাম। ২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত মেয়েটিকে ভালবেসিছি কিন্তু কোন দিন মেয়ের কাছ থেকে সাড়া পাইনি, পরে জানতে পারলাম মেয়েটি তারছে ১ বছরের জুনিয়র এক ছেলের সাথে প্রেম করত, এটা জানতে পেরে আমি তাকে ভুলে যায়, এবং আমি ২০১৫ সালে অন্য আরেকটি মেয়ের সাথে প্রেম করি, ওই মেয়ে ও আমাকে ভালবাসত, কিন্তু কিছুদিন আগে ওর বিয়ে হয়ে যায়, আমাকে ও বিয়ের কথা বলছিল কিন্তু আমি রাজি হইনি, কিন্তু এখন আমি আগে যে মেয়েটিকে ভালবাসতাম ওই মেয়েটিকে বিয়ে করারা জন্যে আমার ফ্যামিলি আর ওই মেয়ের ফ্যামিলি বলতাছে, এটা ও শুনলাম যে ওই মেয়ে ও আমাকে বিয়ে করতে রাজি আছে, এখন আমি কি এই মেয়েটিকে বিয়ে করতে পারি?
05 জুন 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন RanaAhmed.gsm (-1 পয়েন্ট)

294,011 টি প্রশ্ন

380,634 টি উত্তর

115,066 টি মন্তব্য

161,455 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...