বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
37 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (22 পয়েন্ট)
গগত শনিবার আমার wife এর সাথে জগড়া লাগছে মোবাইল নিয়ে তাই ভদ্রলোকের মত শুধু মোবাইলের সিম টাই খাওয়াইয়া দিছি ...

এতে কি কোন সমস্যা হতে পারে..... জানাবেন প্লিজ

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (3,351 পয়েন্ট)
অবশ্যই সমস্যা হবে। সিমে প্লাস্টিক,  সিলিকন, কপার প্লেট থাকে যা পেটের ভেতর নষ্ট হয়না। এবং এটি কোনা আকৃতি তাই অন্ত্র পার হয়ে অবসারনী দিয়া বের হবার সম্ভাবনাও খুবই কম। দ্রুত ডাক্টারের পরামর্শ নিন।  সাধারনত ক্ষুদ্র লোহা জাতীয় এবং মসৃন কিছু খেলে ক্ষতি কমের সম্ভাবনা কারন মসৃনতার জন্য বেরিয়ে যায় এবং লোহা অল্প পরিমান পেটে HCl এর সাথে বিক্রিয়া করে ক্ষয় হয়। কিন্তু সিমের ক্ষেত্রে এই সম্ভাবনা মোটেও নাই। সময় নষ্ট না করে ডাক্টারের কাছে নিন।
0 টি পছন্দ
করেছেন (2,721 পয়েন্ট)
আশাকরি যদি আপনার পায়খানার সাথে যদি সিমটি বের হয়ে যায় তাহলে কোনো সমস্যা হবে না। আর যদি পায়খানার সাথে না বের হয় তাহলে আপনি একজন ডাক্তারের পরামর্শ নিন । আশাকরি এটি তেমন কোনো সমস্যা না। তবে সতর্ক হয়ে একজন ডাক্তারের পরামর্শ নেয়াই উত্তম।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
17 জুলাই 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sanjit Roy (32 পয়েন্ট)
1 উত্তর
2 টি উত্তর
31 অক্টোবর 2018 "টিউটোরিয়াল" বিভাগে জিজ্ঞাসা করেছেন A.K.M. SABBIR (15 পয়েন্ট)

304,807 টি প্রশ্ন

393,587 টি উত্তর

119,792 টি মন্তব্য

168,991 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...