বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
75 জন দেখেছেন
"রূপচর্চা" বিভাগে করেছেন (428 পয়েন্ট)
করেছেন (4,406 পয়েন্ট)
আপনার ত্বকের যেহেতু এত সমস্যা, আপনার ডাক্তারের পরামর্শ নেওয়া উচিত।
করেছেন (252 পয়েন্ট)
আপনার স্কিন মনে হয় sensitive তাই এসব কিছু দেওয়ার পর মুখ কালচে দেখাচ্ছে।আপনি ভালো একটা স্কিন এর ডাক্তার দেখান।

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,879 পয়েন্ট)
ধারণাটি পুরোপুরিভাবে ভুল। আমি নিজেই ব্যবহার করেছি। আপনি স্কিন সেনসিটিভ হলে মধু ব্যবহারে ভাল ফল পাবেন। যদি তৈলাক্ত স্কিন হয় তাহলে শুধু এলোভেরা ব্যবহারে খুব ভাল ফল পাবেন।
0 টি পছন্দ
করেছেন (298 পয়েন্ট)
আমার আপুও এটি ব্যবহার করে।ডাক্তার তো এই টিপসটি আপুকে দিয়েছিল।

সবার মুখে  তো সবকিছু ধরে না।তাই হয়তো আপনার এই সমস্যাটি হচ্ছে।এক্ষেত্রে আপনি একজন ভালো স্কিনের ডাক্তার দেখান।প্রাকৃতিক উপাদান ব্যবহার করার পরও যেহেতু আপনার মুখের সমস্যা বাড়ছে,তাই কোন কিছু ব্যবহার করার আগে ডাক্তারের পরামর্শ নিন।
0 টি পছন্দ
করেছেন (1,686 পয়েন্ট)
ময়দা এবং অলিভ ওয়েল

দুই চা চামচ ময়দায় আধা চা চামচ অলিভ ওয়েল দিয়ে পেস্ট তৈরি করুন। মুখের ত্বকে ‍৩০ মিনিট লাগিয়ে রাখুন। এরপর গোলাপ জল দিয়ে ধুয়ে ফেলুন। নিয়মিত ব্যবহারে কালো দাগ দুর হবে।
0 টি পছন্দ
করেছেন (4,406 পয়েন্ট)
আপনি নিচের পদ্ধতি ব্যবহার করতে পারেন
  • পাকা কলা ও লেবু মিশিয়ে মসৃণ পেস্ট তৈরি করুন। এই মিশ্রিত পেস্ট আপনি চাইলে মুখে, গলায়, হাতে, পায়ে যে কোন জায়গায় ব্যবহার করতে পারেন। রোজ লাগান আপনার শরীরের কালো দাগে প্রায় ১৫ মিনিট এর মতো রেখে দিয়ে মুখ ধুয়ে ফেলুন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

294,015 টি প্রশ্ন

380,624 টি উত্তর

115,064 টি মন্তব্য

161,462 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...