বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
53 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
পূনঃরায় খোলা করেছেন
আমার মুখে ১ বছর যাবত দাদ।অনেক ঔষধ খাইছি Fluconazole 50, Ketoconazole 200, টারবিনাফাইন ২৫০। এই ঔষধ গুলো খেলে এক বারে সেরে যায় বাট আবার ৫-৬ দিনের মধ্যে দাদ পূরনায় দেখা দেয়।অনেক ক্রিম ও লাগায়ছি পেভিটিন ক্রিম, ট্রাইকোডার্মা অনেক এন্টি ফাংগাল ক্রিম।বাট কোন ভাবেই সারছে না।

plz help me.....

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (14,350 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
আপনি এসব মেডিসিন সেবন বা না লাগিয়ে প্রাকৃতিক উপায় গুলি ব্যবহার করুন। আপনি দাদের জায়গায় হলুদ ও নারিকেল তেলের পেস্ট বানিয়ে লাগান এবং ২০মিনিট পর ধুয়ে ফেলুন। প্রতিদিন ব্যবহারে একমাসের মধ্যে খুব ভাল ফল পাবেন ইনশাআল্লাহ। এছাড়া আরেকটি ভাল উপায় হল রসুন। এটি অ্যান্টি ফাঙ্গাল হিসেবে কাজ করে অতিদ্রুত।  দাদের জায়গায় রসুন পেস্ট করে লাগান প্রতিদিন।  ইনশাআল্লাহ দাদ কমে যাবে।এগুলি ইনশাআল্লাহ ১০০% কাজ দিবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
22 নভেম্বর 2017 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ochena M (38 পয়েন্ট)
3 টি উত্তর
18 এপ্রিল 2017 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
2 টি উত্তর

306,819 টি প্রশ্ন

395,705 টি উত্তর

120,847 টি মন্তব্য

170,009 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...