বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
68 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (55 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,852 পয়েন্ট)

উপহার আমাদের সবারই পছন্দের। সেটাকে আমরা কখনো দামের দিক দিয়ে ভেবে দেখিনা। কারণ উপহার যাই না কেন সেটা ভালোবাসা বোঝানোর জন্য দেওয়া হয়। এটা শুনতে আরো ভালোলাগেএকজন প্রিয় মানুষের কাছে যখন  তার প্রিয় মানুষ নিজ হাতে তৈরি কিছু দেয়।

ছোট একটা জিনিস তখন হয়ে যায় বিশাল দামি কিছু। কি  দিবেন  সেটা নিজের দক্ষতার উপর সেটা নির্ভরশীল।  আমিতো আর জানিনা আপনি কিসে দক্ষ বেশি। 


  • কেউ কেউ দেখা যায় লেখায় দক্ষ। এই দক্ষতা আপনার বেশি থাকলে আপনি তাকে নিজের হাতের লিখা কার্ড উপহার হিসাবে দিতে পারেন।
  •  চিত্রাঙ্কনে যদি আপনি দক্ষ হয়ে থাকেন তবে আপনাদের ভালোবাসার একটি স্মৃতি স্বরূপ ছবি এঁকে উপহার দিতে পারেন।
  • কোন কিছুতে দক্ষ না  হলে ফেলনা জিনিস দিয়ে অনেক কিছুই তৈরি  করতে পারেন। ফেলনা জিনিস কি  তৈর করা যায় তা নিয়ে সমস্যায় পরলে ইন্টারনেট থেকে সাহায্য নিতে পারেন। যদিওবা আমি একটি নাম বলছি। *ফেলনা বক্স দিয়ে সুন্দর একটি  আসবাব  রাখার পাত্র তৈরি। 
বক্স সাজানো সবাই পারি কারো ভালো হয় সেটা আর কারো খারাপ। সেটা দেখার বিষয় না।  দেখার বিষয় সেটার পেছনে আপনার পরিশ্রম কেমন গেল। যাই হোক শুধু এক জিনিস দিয়ে বক্স সাজাতে যাবেন না। সেটা সাজাতে কাগজের ব্যাবহার যেমন করবেন টিনের ব্যাবহার ঠিক তেমনি করবেন। আবার রঙ সহ বিভিন্ন জিনিস ব্যাবহার করে চমৎকার সুন্দর রূপ দিয়ে মানসম্মত হলে তাকে উপহারটা দিবেন।


0 টি পছন্দ
করেছেন (13,415 পয়েন্ট)
আপনি কার্ড এবং ব্যাগ নিজের হাতে বানিয়ে দিতে পারেন। এগুলির জন্য সামগ্রী কিনে নিজে প্রস্তুত করা যায়।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

7 টি উত্তর
18 মার্চ 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ সজীব জয় (11 পয়েন্ট)
6 টি উত্তর

305,136 টি প্রশ্ন

393,890 টি উত্তর

119,940 টি মন্তব্য

169,150 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...