বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
179 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
প্রাই ৬ বছর ধরে এই জঘন্য দুনিয়াতে থাকার পর সব হারাইছি। এতটা চিকন হবো এতটা চিকন কখনো ভাবতেই পারিনি। আর আজকে আমাকে আমার পরিবারের অনেক দরকার অথচ আমি, হাহা  আমি একজন ওয়েব ডেভেলপার। তাই আমি যে ১.৫ বছর সময় নিয়েছি কিছু করে বাবার অপমানের বদলা নেবার সেই সময়টার ১ সেকেন্ড ও মিস করতে চাইনা। তাই হয়তো ভালো ঘুম ও হবেনা বা ভাল খাবার কিনেও খেতে পারবোনা। সরকারি হাসাপাতাল কি কাজে আসতে পারে?

কতটা আসা নিয়ে আর অনুশোচনা নিয়ে লিখাটা লিখেছি হয়তো কিছু বুঝতে পেরেছেন। আপনার মুল্যবান পরামর্শ দিয়ে প্লিজ একটু হেল্প করুন, প্লিজ   

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (17,347 পয়েন্ট)
আপনি ফার্মভিট এই ট্যাবলেট  টি দুপুরে খাবারের পর প্রতিদিন সেবনে ভাল ফল পাবেন। এটি একটি ভিটামিন ট্যাবলেট, এটি আপনার শরীরকে হেলদি করতে সাহায্য করবে।দেখুন আপনি যতই সমস্যায় থাকুন না কেন,খাদ্য গ্রহণ করা কমিয়ে দিবেন না। টানা দুইমাস বা একমাস আলু খান নিয়মিত।  সপ্তাহে তিনদিন ডিম ও দুধ খান। চিকিৎসারর জন্য আমি যার কাছেই যান না কেন,তিনি আপনাকে খাদ্য গ্রহণের কথাই আগে বলবে। আপনি সরকারি হাসপাতালে যেতে পারেন।
0 টি পছন্দ
করেছেন (5,440 পয়েন্ট)

আপনি নিম্নোক্ত কিছু কাজ করতে পারেন

  • স্বাস্থ্যকর ও উচ্চ প্রোটিন জাতীয় খাবার গ্রহণ করুন। 
  • তিন বার সুষম খাদ্য গ্রহণ করুন। 
  • নিয়মিত শাক সবজি খান। 
  • মাছের কলিজা, লাল মাংস, বৃক্ক, ডিম ইত্যাদি খাদ্য তালিকায় যোগ করুন। 
  • ৭-৮ ঘন্টা পরিমিত ঘুমানোর চেষ্টা করুন। 
  • প্রচুর পরিমাণে পানি পান করুন।
  • রাতে ঘুমানোর পূর্বে সামান্য গরুর দুধে মধু মিশিয়ে পান করতে পারেন। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
02 নভেম্বর 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Athuna (32 পয়েন্ট)
1 উত্তর
25 অগাস্ট 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন subho samanta (11 পয়েন্ট)

330,205 টি প্রশ্ন

420,984 টি উত্তর

130,730 টি মন্তব্য

180,637 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...