বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
128 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন (12 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (16 পয়েন্ট)
সাইট আপডেড রানিং এই জন্য এখন ইনকাম কম এখানে direct workplace এর কাজ করে দৈনিক ৫০ টাকা ইনকাম করতে পারবেন। মাসে ১৫০০ টাকা। আগামি মাস থেকে ফেসবুকিং এবং সোফিং আসবে তখন দৈনিক ২০০ টাকা ইনকাম করতে পারবেন। ফেসবুকিং টা হলো আপনি যে ফেসবুক চালান এই ফেসবুক চালাইলেই ইনকাম হবে। কি অবাক হলেন? এই টাই বাস্তবায়ন করতে যাচ্ছে self-employments এখানে রয়েছে ১০ ধাপ নিচ পর্যন্ত রেফার ইনকাম। আপনি প্রথমে একজনকে এড করলেন। তাকে এড করানোর জন্য কোম্পানি আপনাকে বোনাস দিবে ৩৫০ টাকা আর সেই ব্যক্তি যা কাজ করবে তার ২৫% বোনাস পাবেন আপনি। এখন সেই ব্যক্তি কাউকে এড করলে সে পাবে ৩৫০ টাকা বোনাস আর আপনি পাবেন ১৫০ টাকা। আর ঐ ব্যক্তির কাজের বোনাস প্রতিদিন ১০% পাবেন। এখন ঐ ১০% ওয়ালা ব্যক্তি কাউকে এড করলে সে পাবে ৩৫০ টাকা, তাকে যে এড করেছিল সে পাবে ১৫০ টাকা আর আপনি পাবেন ৭৫ টাকা। এই ভাবে ১০ লেভেল পর্যন্ত রেফার ইনকাম এবং কমিশন আপনার ১৫২৫ টাকা কোম্পানি ১০ লেভেল মেম্বার দেরকে দিয়ে দেয়।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
14 জানুয়ারি "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন Porir Husband (24 পয়েন্ট)

313,317 টি প্রশ্ন

402,893 টি উত্তর

123,808 টি মন্তব্য

173,509 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...