বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
39 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (20 পয়েন্ট)
আমার প্রায় বছর খানীক আগে থেকে এই সমস্যা টা শুরু হইছে।একদিন সকালে হঠাৎ করে ঘুম ভেংগে যায় আমার।বুক ধরফর করা শুরু করে।তখন থেকে ঘুম আসে নাহ চিন্তা হয় কি নিয়ে জানি।যে কি হইলো আমার।শরীর কাপে।বুক ধরফর করে।শরীর চুলকায়।আমার পিছন দিকে এক সাইডে ফোরার মত হয়েছিল সেখান থেকে হঠাৎ মাংস জমাট বেধে থাকে।জানি নাহ সেটা কি সেটা এখনো আছে। আমার রানের কুচকী তে কেমন জানি চামড়ার নিচে গোটার মত হইছে।জানি এটা সবারই নাকি থাকে।মাঝে মাঝে এখানে ব্যথা করে আর পুরো পা অবশের মত ব্যথা করে।বাথরুম করতে সমস্যা হয়।বাথরুম হয় না ঠিক মত।বাথরুম আঠালোর মত হয়।গ্যস্টীকের খুব সমস্যা দেয়।বুঝতেছি নাহ কি হইছে।কেউ যদি একটু পরামর্শ দিতেন।আর বলতেন যে কি হতে পারে।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (13,274 পয়েন্ট)
আপনার সমস্যাটি জটিল। কারন আপনার প্রথম অংশ পড়ে এটি মনে হল আপনি থাইরোটক্সিকোসিসে আক্রান্ত, একারনেই অযথা আপনার বুক ধড়ফড় করছে।২য় অংশ পড়ে মনে হল আপনার স্কিন ডিজিজ আছে, আর ৩য় অংশ পড়ে মনে হল আপনার গ্যাস্ট্রিক এবং কোষ্ঠকাঠিন্য এর ব্যাপক সমস্যা রয়েছে। আপনি একজন ভাল চর্মরোগ চিকিৎসক এর শরণাপন্ন হোন। দেখুন আপনার এত গুলি সমস্যার মধ্যে সব থেকে বড় সমস্যা আপনার রানে,চামড়ায় ইত্যাদি অনেক কিছু লিখেছেন। তাই আপনি আগে একজন চর্মরোগ বিশেষজ্ঞকে দেখান।তাকে সকল বিষয় গুলি বিস্তারিত ব্যাখ্যা করলে তিনি আপনাকে সঠিক চিকিৎসা প্রদান করবেন।আপাতত নিয়মিত গ্যাস্ট্রিক এর ট্যাবলেট খান,ইসুবগুলের ভুষি অথবা বেলের শরবত খান,চিন্তামুক্ত থাকুন,শরীর যদি বেশি চুলকায় তাহলে এক বালতি পানিতে ২-৩চামচ লেবুর রস মিশিয়ে গোসল করুন। ফোড়া থেকেই অনেক বড় রোগের সৃষ্টি হয় তাই ফোড়া খুঁটবেন না।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
24 সেপ্টেম্বর 2017 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
0 টি উত্তর
0 টি উত্তর
12 জানুয়ারি 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন নাহিদ পারভেজ NP (11 পয়েন্ট)

304,807 টি প্রশ্ন

393,587 টি উত্তর

119,792 টি মন্তব্য

168,991 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...