বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
66 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (20 পয়েন্ট)
পূনঃরায় খোলা করেছেন
আমি কোনদিন play store থেকে app download করি নি। প্লিজ নিয়মটা শিখিয়ে দিন?
করেছেন (5,975 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

অ্যাপ ডাউনলোড/ইন্সটল  করতে পারবেন। যেহেতু প্লে স্টোর গুগল দ্বারা পরিচালিত তাই এর জন্য আপনার একটি গুগল একাউন্ট থাকতে হবে। পারলে GMail একাউন্ট এখান থেকে খুলে নেন। যদি একাউন্ট না খুলেন তবে অ্যাপ ডাউনলোড /ইন্সটল করতে পারবেন না। তাই আগে একাউন্ট খুলে নিবেন। তারপর প্লে স্টোর অ্যাপটি ওপেন করুন।


এবার সেখানে আপনার অ্যাপ দ্বারা সাইন ইন করে নিন। প্রবেশ করা হয়েগেলে। আপনি যে অ্যাপ ইন্সটল /ডাউনলোড করবেন সেটাতে ক্লিক করে নিন। বা সার্চ করে খুঁজে নিয়ে সেটাতে ক্লিক করে ওপেন করুন। এবার ইন্সটল (Install) অপসানে ক্লিক করুন। ইন্সটল / ডাউনলোড হয়ে যাবে। ইন্টারনেট কালেকশন থাকতে হবে।


আর জেনে রাখা ভালো যে, শুধু ডাউনলোড হয় না। ডাউনলোডের সাথে ইন্সটল হয়ে যায়। শুধু ডাউনলোড করা কোন ভাবেই সম্ভব নয়। 

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (3,605 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
খুবই সহজ। প্রথমে প্লে স্টোরে প্রবেশ করুন। উল্লেখ্য গুগল একাউন্ট সেটাপ না থাকলে প্লে স্টোরে টাচ করলেই গুগল আইডি চাইবে। আপনি জিমেইল আইডি দিন, পাসওয়ার্ড দিন। জিমেইল না থাকলে একাউন্ট খুলে নিন। অবশ্য এখান থেকেই ক্রিয়েট নিউ একাউন্ট এ ক্লিক করেই খুলতে পারবেন। লগিন করুন। ব্যস প্রে স্টোর ওফেন হবে। এগ্রিমুলক বার্তা চাইতে পারে সবগুলো ইয়েস বা নেক্সট করতে হবে। সবকিছু ঠিক থাকলে হোমপেজ আসবে। সেখানে বিভিন্ন এপস পাবেন। অথবা সার্চ বারে সার্চ করে কাঙ্ক্ষিত এপস পেতে পারেন। তারপর এপসটিতে ক্লিক করলে ইনস্টল লেখা আসবে। ইনস্টল এ ক্লিক করুন। এগ্রি মুলক সতর্কবার্তা দেখাবে। সম্মতি দিন। ব্যাস ইনস্টল হওয়া শুরু হবে।

অবশ্য সেটাপের কাজ প্রথমবার করতে হবে। লগ আউট না করলে, পরে এত প্রসেস লাগবেনা, প্রথম বারেই হোমপেজ পাবেন, এপস খুজে ইনস্টল দিতে পারবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
27 সেপ্টেম্বর 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
2 টি উত্তর
14 জুন "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন Bonyyamin (64 পয়েন্ট)
1 উত্তর
21 জানুয়ারি 2017 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন MD ToukiR Ahmed (76 পয়েন্ট)

311,787 টি প্রশ্ন

401,356 টি উত্তর

123,245 টি মন্তব্য

172,809 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...