বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
62 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
গত দু মাস থেকে কোমর ব্যাথা করতেছে, ব্যায়াম করলে ব্যাথা কিছুটা কমে যায়। কোনো ঔষধ  খেলে বা অন্য কোনো উপায়ে ব্যাথা নিরাময় করা যায়? 

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,419 পয়েন্ট)

 আপনি একজন  ভালো ব্যাথার ডাক্তার দেখান।আর বিষয়টি ভালোভাবে না জেনে ঔষুধ খাওয়া একদম উচিত না বলে আমার মনে হয়।

তবে ব্যাথা কমাতে ব্যায়াম করুন।।।
0 টি পছন্দ
করেছেন (954 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আমার মনে হয় ডাক্তার দোখালেও সহজে ব্যাথা কমবে না।কমে যাবে কিন্তু পরোপুরি কমবে না।তাও আপনি একটা ভালো ডাক্তার দেখান।আপনি চিটাগাং এর ভেতর থাকলে মোয়াজ্জেম হোসেনকে দেখাতে পারেন।
0 টি পছন্দ
করেছেন (3,193 পয়েন্ট)
আপনি বেনগে আল্টা মলটা ব্যবহার করুন। ভাল ফল পাবেন। আর ভালো ডাক্টারের সাথে পরামর্শ করে তার দেওয়া ঔষধ খান। ডাক্টারের পরামর্শ ব্যাতিত ঔষধ খাবেন না। এতে মারাত্বক ক্ষতি হতে পারে।
0 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)
ব্যথা তীব্র হলে চিকিৎসক এর পরামর্শ নিয়ে মেডিসিন সেবন করুন। প্রাথমিকভাবে আপনি চেয়ারে ঠেশ দিয়ে বসবেন,গরন জলের শেক দিতে পারেন কোমড়ে।আপনি নিয়মিত আদা খান কারন আদাতে প্রচুর পরিমাণে পটাশিয়াম থাকে যা আপনার কোমরের যেকোনো ব্যথাকে কমিয়ে দিতে সাহায্য করে।ক্যালসিয়াম সমৃদ্ধ খাবার খান বেশি করে,কোমড় বাঁকিয়ে কাজ করবেন না। আপনি একটি ব্যায়াম করতে পারেন:দেয়ালে লম্বা হয়ে দাঁড়িয়ে থাকুন,এমনভাবে দাঁড়াবেন যাতে আপনার পিঠ সোজা দেয়ালে গিয়ে লাগে। এটি প্রতিদিন ১০মিনিট করে করুন। ভাল ফল পাবেন, কোমড়ের ব্যথা কমাতে এটি ভাল কাজ করে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

312,113 টি প্রশ্ন

401,697 টি উত্তর

123,417 টি মন্তব্য

172,985 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...