বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
70 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

আমি তার সাথে রিলেশন রাখতে চাইনা কিন্তু ওই মেয়ে আমাকে ছাড়েনা ব্লক করেছি সবকিছু থেকে তবুও নাম্বারে ফোন দেয় নাম্বারটি খুব দরকারি যার ফলে চেঞ্জ করতে পারিনা 

এখন আমি কি করবো কিভাবে উদ্ধার হবো এই সমস্যা থেকে প্লিজ হেল্প মি :( 

বন্ধ

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (5,630 পয়েন্ট)
 
সর্বোত্তম উত্তর

আপনার যদি সমস্যা না হয় তাহলে তার ভালোবাসা গ্রহণ করা যেতে পারে। কারণ আপনার প্রশ্নে বুঝাগেল সে আপনাকে খুবই ভালোবাসে। তার ভালোবাসা মিথ্যা হতে পারেনা ।  এই ক্ষেত্রে আমার কিছুই বলার নেই। কেননা সেটা আপনার ব্যাপার। আপনার লাইফ ঠিক ভুল আপনাকে বুঝে সঠিক পদক্ষেপ দিতে হবে।


এবার আসি আপনার কথায়★

আপনি তাকে আপনার পিছ থেকে সরাতে পারেন। সেটা তেমন সহজ কাজ নয়। কারণ- কোন অন্ধ প্রেমিকাকে  বুঝানো অনেক কঠিন কাজ। ঘৃণা তৈরি করতে-তাকে পাত্তা কম দিন। তাকে একটু অপমান করুন। মাঝে মাঝে তাকে ভালোভাবে কথা বলে অপদস্থ করুণ। তাকে বোকা বানাতে পারলে সে আপনার প্রতি একটা রাগ করবে। 


ঘৃণা তৈরি করলেই যে কাজ হবে এমনটা নয়। তার জন্য আপনার আরো একটু কঠোর পদক্ষেপ নেওয়া প্রয়োজন - 

আপনার উচিৎ তাকে একটু বুঝিয়ে কথা বলে বুঝানো। কথিত আছে- যে কাজ কোনভাবে সম্ভব নয় সেটা কিন্তু ভালোবাসা দিয়ে বুঝালে অনেক সহজভাবে বুঝানো যায়।


ভালোবাসা একজনের ইচ্ছাতে হবে না

একজন চাইলেই ভালোবাসা হয়ে যায় না। এরজন্য প্রয়োজন দুইজনের চাওয়া পাওয়া। যদি সম্ভব হয় তাকে একটু এটা নিয়ে বিস্তারিত বলবেন -


ভালোবাসা পেতে প্রয়োজন পরে অপরের মন জানা। প্রথমেই দেখতে হবে সে আপনাকে ভালোবাসে কিনা? যদি না বাসে তবে ছেড়ে দিতে হবে। (একটু ভালোভাবে বুঝিয়ে গুছিয়ে বলবেন) 


এখানে দেখা যাচ্ছে তার সাথে অতিসহজেই যোগাযোগ করতে পারেন তা একটু বুঝিয়ে বললেই তাকে সুন্দর ভাবে পেছন ছাড়াতে পারবেন।


আপনি যদি ঘৃণা চাওয়ার  বদলে আপনার ভালোবাসা দিয়ে তাকে পেছন ছাড়াতে পারেন তবেই ভালো হবে।

(আশাকরি বুঝেছেন) 

0 টি পছন্দ
করেছেন (5,876 পয়েন্ট)
আপনি তাকে এড়িয়ে চলুন,যোগাযোগ করার সকল মাধ্যম বন্ধ করে দিন। তাকে বোঝান যে আপনি তাকে চান না,আর এটি বোঝান যে জোর করে ভালবাসা হয় না। আপনি আরেকটি কাজ করতে পারেন,সেটি হল আপনি কোনো মেয়েকে আপনার গার্লফ্রেন্ড সাজিয়ে তাকে কল দিতে বলুন এবং তাকে আপনার থেকে দূরে থাকতে বলুন। আপনি আপনার বা তার পরিবারকেও জানাতে পারেন ব্যাপার টা।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর

294,006 টি প্রশ্ন

380,631 টি উত্তর

115,071 টি মন্তব্য

161,451 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...