বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
68 জন দেখেছেন
"বাংলাদেশ" বিভাগে করেছেন (32 পয়েন্ট)
পূনঃরায় খোলা করেছেন
আমার ন্যাশনাল আইডি কার্ডে ঠিকানা ভুল আসছে।আমি যেই ইউনিয়ন এ বাস করি এই ইউনিয়ন এর ই অন্য একটা গ্রাম/ওয়ার্ড এর ঠিকানা আসছে।আমার গ্রামের ঠিকানা আসে নাই।এখন কি এটা অনলাইন এ ঠিক করা যাবে? আর যদি কোন ব্যক্তি যদি ভোটার আইডি কার্ড নিয়ে বিস্তারিত জানেন তবে আপনাদের নাম্বার টা দিয়েন।খুব ইমারজেন্সি এইটা ঠিক করতে হবে। ধন্যবাদ !

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (883 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
আপনি আপনার নিজস্ব উপজেলা কেন্দ্রের "উপজেলা নির্বাচন" কমিশন অফিসে যোগাযোগ করুন। সেখানে সংশোধন ফী বাবদ সম্ভবত ১৫০-২০০টাকা লাগবে। একটা ফর্ম পূরন করে জমা দিবেন। সাথে আপনার আইডি কার্ড টি নিয়ে যেতে হবে। আপনার বার্থ সার্টিফিকেট যদি থাকে আর সেখানে গ্রামের নাম টা ঠিক থাকে তবে নিয়ে যাবেন। না থাকলে সমস্যা নাই। ফী জমা দিয়ে ফর্ম পূরণ করে জমা দিলে নির্দিষ্ট সময় নিয়ে আপনার ভুল সংশোধন করে দিবে। নতুন একটা আইডি কার্ড দিবে আপনাকে। আগের আইডি কার্ড টা জমা রেখে দিবে। কেননা একই ব্যক্তির ২ আইডি কার্ড প্রযোজ্য নয়। এই নিয়মে কোন হয়রানি ছাড়াই আপনার কাজ টা করতে পারবেন। আশা করি উপকৃত হবেন। আমি নিজে করে দিয়েছি একজনের। এটাই সঠিক পদ্ধতি।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
1 উত্তর
29 নভেম্বর 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Faruk Miya (14 পয়েন্ট)
3 টি উত্তর
2 টি উত্তর
25 জুন 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন ছোয়াদ হোসেন (15 পয়েন্ট)
1 উত্তর
14 জানুয়ারি 2018 "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন আতিকুল (11 পয়েন্ট)

313,042 টি প্রশ্ন

402,639 টি উত্তর

123,694 টি মন্তব্য

173,382 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...