বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
42 জন দেখেছেন
"তথ্য-প্রযুক্তি" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমার তথ্য নির্ভূল উত্তর প্রয়োজন ।। আমাদের ব্যক্তি গত জীবনে কিংবা পারিবারিক কিংবা সামাজিক জীবনে যোগাযোগের মাধ্যম হচ্ছে ফেইসবুক, ইমো, ভাইবার , ওয়াটস আপ এ ছাড়াও আরো অনেকে।। আমরা সেই সব মাধ্যমে যোগাযোগে ক্ষেত্রে কিংবা বিনোদনের উপলক্ষে ভিডিও কল, অডিও কল এবং মেসেজ করি কিংবা লাইভে আসি।।  আসলে এইসব ভিডিও কল, অডিও কল এবং মেসেজ কিংবা লাইভ ভিডিও কি কোন যায়গায় জমা হয়? অথবা ফাস হওয়ার কি সম্ভাবনা থাকে? মাঝে মাঝে শুনা যায় অমুকে ভিডিও কল ফাস।। অমুকে অডিও কল ফাস।। 

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,777 পয়েন্ট)
অনলাইনে ব্যক্তির ব্যক্তিগত তথ্য ফাস হওয়ার পেছনে দায়ি হল আপনি যে সাইট ব্যবহার করছেন সেই সাইটের কর্তৃপক্ষের । সাইট কর্তৃপক্ষে ভুলবসত কারনে কিংবা আপনার দূর্বল পাসওয়ার্ডের কারনে ব্যক্তিগত তথ্য ফাসঁ হতে পারে । আশাকরি উত্তরটি পেয়েছেন ।।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

313,400 টি প্রশ্ন

402,986 টি উত্তর

123,825 টি মন্তব্য

173,567 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...