বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
355 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (6 পয়েন্ট)
আমার নাম রাকিবুল।আমি জিবনের এমন একটা জাইগাই আছি যেখানে আপনাদের মতামত দরকার।আমার মামার মেয়ে নাহিদা।আমি ছোটো বেলা থেকে ওকে পছন্দ করি।৩ বছর আগ পর্যন্ত ওর সাথে আমি হালকা শারিরিক সম্পর্ক ছিল।যখন বুঝতে শিখলাম এটা ঠিক না তখন থেকে এটা বাদ দিয়েছি এবং ওয়াদা করেছিলাম গোনা যখন করেছি একেই বিয়ে করব।আমি আশাই ছিলাম সেনাবাহিনী হবার পর বিয়ের প্রস্তাব পাঠাব কিন্তু গত ২ বছরে সব কিছু পাল্ঠাই গেছে।ও একটা ছেলের সাথে ফোনো কথা বলত আমি ask করাই আমাই বলল ওই ছেলেটার সাথে মামা হিসেবে কথা বলে আমি সাধারণ ভাবেই নিলাম পরে ওই ছেলেটার সাথে কথা বলাই ছেলেটা বলে নাহিদার সাথে ও রিলেশন করে এবং নাহিদা নাকি ওর টাইম পাচ।আমার খুব খারাপ লাগে এবং সিদ্ধান্ত নি ছেলেটারে মারব কিন্তু বড় ভাইরা বলল দরকার নাই পরে ছেলেটা সমস্যা করলে দেখা যাবে।আমি আর কিছু বললাম না।তার পর থেকে নাহিদা আমাই দেখতেই পারেনা মেসেজ দিলে রিপলর করে না খুব খারাপ ভাবে কথা বলে মানে আমাই সজ্য করতে পারেনা।এর মাধে আমি নাহিদার ফোন হ্যাক করি এবং দেখতে থাকি ও কার সাথে কথা বলে এবং দেখতে পাই নাহিদা ওই ছেলেটা এবং কিছু বান্ধবি ছাড়া কারর সাথে বথা বলেনা।গত ২ মাস থেকে দেখছি ছেলরটার সাথে আর মেসেজ করেনা মানে বুঝতে পারলাম ওদের আর কথা হয়না কোনো কারণ বশত।এই ২ মাসের আগে তাও নাহিদা মাঝে মাঝে ভালো ভাবেই কথা বলত কিন্তু এখন আমার সাথে কথাই বলেনা মানে সে আমাই সজ্য করতে পারেনা।গত ৩ দিন আগে ওর সাথে সারা রাত কথা হয় সেখানেই যতো সমস্যার গোড়া আমার মনে ওর মনে যতো আবেগ ছিল সব বলি এবং বলি "তুমি শুধু আমার যদি কেও তোমাই বিয়ে করতে আসে তাহলে সে আর বিয়ে করে বাড়ি যেতে পারবেনা"।বলে রাখা ভালো আমি যুবলীগ এর ইউনিজয় সাধারণ সম্পাদক তাই একটু পাওয়ার আছে অবশ্য তাই ও খুব ঘাবড়ে যাই এবং ওর বাসায় মানে আমার মামিকে বলে দেই।মামি আমার আমার আম্মুকে বলে দেই তাই বাসাই একটু সমস্যা করছে।এখন আমার এমন অবস্থা ও আমায় দেখতে পারেনা কিন্তু আমি ওকে সারা জিবনের জন্য পেতে চাই।কিন্তু সহজে যে এটা পাওয়া সম্ভবনা তাই বড় ভাইরা বলল উঠাই বিয়ে দিয়ে দেবে কিন্তু এটা করা আমার ভালো লাগছেনা তাই একটা বন্ধুর পরামর্শে ভাবছি কবিরাজের সাহায্য নিয়ে বিয়ে করব।

বি:দ্র:আমি ওকে মন থেকে ভালোবাসি।আমি যদি ওকে না পাই তাহলে যে ওরে বিয়ে করবে সেই মরবে।কিন্তু ওর মনে আমার জন্য একটুও স্থান নাই।

আমার এখন কি করার সবাই মতা- মত দেবেন।plz

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (3,281 পয়েন্ট)
আপনার মা কে বিস্তারিত বলুন, এবং আপনার মা যদি তার ভাই কে তথা আপনার মামাকে আপনার আর আপনার মামাতো বোনের বিয়ের প্রস্তাব দেয়, তাহলে সেটা আপনার মা না করতে পারবেনা। আর কালো যাদু সাদা এ যাদু ও যাদু করেই যদি হতো তাহলে, সবাই ঐটা করে সুন্দর সুন্দর মেয়ে কে বিয়ে করতো। যিনাকারি ঈমানদার অবস্থায় যিনা করে না। **আল হাদিস** যাদু করা কুফুরি।
করেছেন (1,015 পয়েন্ট)
হাদিসটির দলিল পেশ করলে উপক্রিত হতাম ।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
08 জানুয়ারি 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন MrArif (4 পয়েন্ট)
2 টি উত্তর
02 জানুয়ারি 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন MrArif (4 পয়েন্ট)
1 উত্তর
21 ডিসেম্বর 2017 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন MrArif (4 পয়েন্ট)
1 উত্তর
11 ডিসেম্বর 2017 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন MrArif (4 পয়েন্ট)
5 টি উত্তর

294,011 টি প্রশ্ন

380,637 টি উত্তর

115,073 টি মন্তব্য

161,453 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...