বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
37 জন দেখেছেন
"প্রোগ্রামিং" বিভাগে করেছেন (14 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (34 পয়েন্ট)

প্রথমেই ধন্যবাদ জানাই প্রশ্নটি করার জন্য । বর্তমানে বেশির ভাগ মানুষ ক্রেডিট কার্ড না থাকার কারনে তার কাঙ্খিত ডোমেইন ও হোস্টিং সার্ভিস কিনতে পারে না । তাই আপনি IT Nut Hosting থেকে বিকাশ অথবা রকেট দিয়ে খুব সহজেই এবং তুলনামূলক কমদামে ভালো মানের ডোমেইন ও হোস্টিং সার্ভিস কিনতে পারবেন। আমরা ২০১৪ সাল থেকে ডোমেইন ও হোস্টিং সার্ভিস প্রদান করে আসছি । কাস্টমারদেরকে সর্বক্ষণিক বেস্ট সার্ভিস প্রদান করাই আমাদের অন্যতম লক্ষ্য।

কিভাবে ক্রেডিট কার্ড ছাড়া বিকাশ দিয়ে ডোমেইন ও হোস্টিং কিনবেন সে সম্পর্কিত বিষয়ে নিচে আমাদের ইউটিউব চ্যানেলের একটি ভিডিও দেওয়া হলো । আশাকরি, ভিডিওটি দেখে আপনি বিকাশ অথবা রকেট দিয়ে সহজেই ডোমেইন ও হোস্টিং সার্ভিস কিনতে পারবেন।


ডোমেইন ও হোস্টিং প্যাকেজের বিস্তারিত মূল্য দেখুন এই লিংকেঃ IT Nut Hosting - Best Web Hosting Company in Bangladesh

এছাড়া ডোমেইন ও হোস্টিং সম্পর্কিত যে কোন বিষয়ে বিস্তারিত জানতে আমাদের কে কল করুন এই নাম্বারে: 09638-997755

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
23 জুলাই 2016 "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন খোয়াশা (13 পয়েন্ট)

312,417 টি প্রশ্ন

402,008 টি উত্তর

123,445 টি মন্তব্য

173,121 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...