বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
70 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (8 পয়েন্ট)
তো তাকে আমার পেমিকা করবে কেমনে?
বন্ধ

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,630 পয়েন্ট)
 
সর্বোত্তম উত্তর

প্রেম জিনিসটা আসলে একজনের ইচ্ছায় কখনো সম্ভব নয়। সেটা বাস্তব রূপ দিতে লাগে দুইজনের ইচ্ছা। একজন চাইলেই ভালোবাসা হয়ে যায় না। ভালো বাসা তখনই সম্ভব এবং সার্থক হয় যখন সেই ভালোবাসায় দুইজনের মত থাকে।


আপনি যদি মনেকরেন জোর করে ভালোবাসা আদায় করবে! সেটা কিন্তু ভুল।  আপনি হয়তোবা শুনে থাকবেন - সব কিছু জোর করে সম্ভব নয়। প্রেম ঠিক তেমনি একটা কাজ। জোর করে অর্থ লুট করা গেলেও প্রেম-ভালোবাসা লুট করা মানে পাওয়া যায় না।


তার মন জয় করতে হবে-


আপনি যদি তার মন জয় করতে পারেন তবেই তার সাথে ভালোবাসা করতে পারবেন। কেবল মাত্র সে যদি আপনাকে প্রেমিক হিসাবে মানে তবেই প্রেম সম্ভব। প্রেমের কথা বলার আগে তাকে ছোট খাটো বিষয়ে ইমপ্রেস করে আপনাকে ভালো লাগিয়ে নিতে পারেন।


আপনি চাইলেই তার সাথে আরো অনেক ভাবে থাকতে পারেন - তার বিপদে আপদে সাহায্য করতে পারেন। তার দূঃখ নিজের দূঃখ হিসাবে নিবেন। সাহায্যের জন্য হাত বাড়িয়ে রাখবেন। যদি পারেন - নিজের মতোকরে তাকে ইমপ্রেস করে দিবেন।


প্রপোজ করতে হবে- ↓↓★

প্রপোজ করার আগে উপরের কাজগুলো করে নিবেন যাতে সে আপনাকে মানার সম্ভাবনা থাকে। প্রপোজ করা অনেক উপায় আছে -

  • আপনি চাইলে তাকে একটা সুন্দর পরিবেশে নিয়ে যেতে পারেন।
  • যদি পারেন তার সাথে একটু হাসি,রাগ,হতাশা,অতিরিক্ত জানার ইচ্ছা প্র‍কাশ করবেন।
  • চাইলে আপনি তাকে একটা গোলাপ ফুল দিয়ে চিঠি দিয়ে প্রপোজ করতে পারেন।  তবে এই পদ্ধতি ব্যাবহার না করাই উত্তম।
  • তাকে একা নিয়ে বসে আপনার প্রপোজ করতে পারেন গোলাপ ফুল দিয়ে।

এত কিছুর পরেও আপনাকে প্রেমিক হিসাবে না মানলে বাদ দিয়ে দিবেন। 


0 টি পছন্দ
করেছেন (460 পয়েন্ট)
আপনি যদি তার থেকে দূরে দূরে থাকেন তা হলে কোন দিনই তাকে আপনার প্রেমিকা করতে পারবেন না। ঘন ঘন তার সামনে যান। তাকে আপনার ভালো লাগে এটা তাকে বুঝতে চেষ্টা করুন। এভাবে কিছুদিন চলার পর তাকে সরাসরি বলুন যে তাকে আপনি ভালোবাসেন।

তাকে যদি না বলেন ভালোবাসেন তা হলে তো আর সে আপনার প্রেমিকা হবেনা।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর

294,011 টি প্রশ্ন

380,634 টি উত্তর

115,072 টি মন্তব্য

161,451 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...