বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
39 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,630 পয়েন্ট)

জীবনে আমাদের কিছুনা কিছু বাধা আসবেই। আমাদের উচিৎ সেগুলোকে ঠিক করা। বাধা পেলে ভয় পাওয়া নয়। ভয় পেলেন মানে হেরে গেলেন। আপনি যদি ভয় না পেয়ে সেটা প্রতিরোধ করেন তবে দেখবেন আপনি সফল হবেন।

মানুষ মানুষে ভুল বোঝাবুঝি হতেই পারে সেটাকে বাড়তে দেওয়া মোটেও উচিৎ না। আপনি যদি প্রমাণ করতে পারেন আপনি বিশ্বাস ঘাতক নয় তবেই আপনার সফলতা আসবে এখন কথা হলো কেমন করে? 

একজন মানুষ যত তার পছন্দের মানুষের কাছে কথাবার্তা শেয়ার করে তত তারা দুইজন দুইজন কে বুঝতে পারে। আপনাদের মনের কষ্টের কথা একে অপরকে শেয়ার করান। তবে বুঝাবুঝি মিটে যাবে।

তার আগে বড় কথা তাকে নিজের কাছে কি ভাবে ঢেকে মনের কথা বলবে? 

আপনার যদি সম্ভব হয় তবে বিশেষ করে মোবাইল দিয়ে ফোন দিয়ে ডেকে নিবেন। সম্ভব না হলে এক সময় না এক সময় আপনার কিন্তু তার সাথে দেখা হবেই। তখন বিষয়টা ক্লিয়ার করে বলে। দুইজনের ভুল বুঝাবুঝি মিটিয়ে নিবেন।

কথা বলার সময় আপনার আবেগ দিয়ে নয়। নিজের বুদ্ধি কাজে লাগিয়ে কথা বলবেন। আর আত্মবিশ্বাস হারালে চলবে না।  মনে রাখবেন। সে  যদি যোগাযোগ নাও রাখে তাও একসয় তার সাথে আপনার দেখা হবেই।তখন বুঝিয়ে বলবেন।


কোন ভাবেই যোগাযোগ করতে না পারলে বা সুযোগ না থাকলে হাল মানলে চলবে না। সত্যিকার ভালোবাসা কখনো হার মানে না।

আত্মবিশ্বাস এর সাথে সাহস রাখবেন। তাহলেই তাকে আবার ফিরে পাবেন। 
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

294,008 টি প্রশ্ন

380,632 টি উত্তর

115,071 টি মন্তব্য

161,451 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...