বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
123 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (669 পয়েন্ট)

আমি চাচ্ছি আমার এক্সকে এই পহেলা বৈশাখে কিছু একটা উপহার দিতে । কি উপহার দেওয়া যায়?

ওর উচ্চতা ৪ ফুট ৯ ইঞ্চি । এই উচ্চতায় কত সাইজের কাপড় লাগবে ওর শরীরে?

যদি উপহার কাপড় না হয় তাহলে কি দিলে ভালো হবে?
-
[বিঃদ্রঃ- ও কিন্তু শাড়ি পড়ে না ।]

7 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,110 পয়েন্ট)
বৈশাখী থ্রিপিস  উপহার দিন 
0 টি পছন্দ
করেছেন (5,876 পয়েন্ট)
আপনি তাকে সালোয়ার কামিজ বা ওয়ানপিস দিয়ে পারেন। তাকে ভাল ব্রান্ড এর হ্যান্ড ব্যাগ দিতে পারেন। কাপড় কিনে বানানোর থেকে আপনি রেডিমেড থ্রিপিস বা ওয়ানপিস তাকে গিফট করুন। আপনি তাকে গাউন গিফট করতে পারেন। এই উচ্চতার ব্যক্তিদেরকে গাউন পড়বে ভাল দেখায়।যদি তিনি সাজতে ভালবেসে থাকে তাহলে তাকে মেকাপ সামগ্রী কিনে দিতে পারেন। এমন কিছু কখনোই দেবেন না যেটি উনি ব্যবহার করতে পারবেন না। 
0 টি পছন্দ
করেছেন (1,686 পয়েন্ট)

পহেলা বৈশাখ উপলক্ষে তাকে সোনার আংটি উপহার দিতে পারেন। স্মার্ট ফোন/ স্মার্ট ঘড়ি। আবার ১ জোড়া ইলিশ মাছও উপহার দিতে পারেন। আপনার ইচ্ছা।

0 টি পছন্দ
করেছেন (5,630 পয়েন্ট)
উপহার!  উপহার! উপহার!  কি আর দেবেন ভাই। যাই দেবেন তা অবশ্যই মানসম্মত হতে হবে। কাপড়ের মাপ ঠিক বলতে পারব না। তবে - 

আমার মনেহয় আপনি কোন বাংলা ক্যালেন্ডারের সাথে ১ গুচ্ছ ফুল ও বিশেষ করে স্মার্টফোন উপহার দিতে পারেন।

স্মার্টফোন দিতে ব্যর্থ হলে দামি কোন ঘড়ি দিতে পারেন। তার প্রিয় কোন কিছু গল্পের বই দিতে পারেন। ও বৈশাখী টিশার্ট দিতে পারেন।  টিশার্ট মুলত বৈশাখীর টিশার্ট হতে পারে। বড়দের জন্য যে টিশার্ট স্বাভাবিক সেটাই তাকে দিবেন। 
0 টি পছন্দ
করেছেন (10,635 পয়েন্ট)
আপনার পছন্দের মানুষটিকে উপহার দিতে চান। খুব ভালো কথা। তবে কি উপহার দিবেন সেটা নির্ভর করবে আপনার ও ও তার উপর যে সে আপনাকে কি রকম ভালোবাসে। আচ্ছা যাই হোক

আপনি তাকে এমন একটি জিনিস উপহার দিবেন যা সেটার মাধ্যমে  আপনাকে  সে খুজে পাবে। সেটার মাধ্যমে আপনাকে দেখতে পারবে। ভাই উপহার জিনিস টা খুবেই সামান্য হলেও এটার সম্মান অনেক বেশি যদি সে উপহার কে সন্মান দিতে যানে। উপহার এর পন্য টি দামের উপর কখনোই নির্ভর করে না। উপহার টি যে দামেই হোক না কেনো। উপহার দেওয়ার বিষয় টা আসে মন থেকে যা আপনি এতো দিন আগ থেকেই ভেবে রাখতেছেন যা কি না পহেলা বৈশাক এখনো অনেক দিন বাকি। একটি কথা মনে রাখবেন যদি সে সত্যিই আপনাকে ভালোবাসে তাহলে আপনার উপহার নয় সেই দিন টাতে আপনাকে নিয়ে সে নিজেই ঘুড়তে।চাইবে। 

ভাই জামা কাপর, ইত্যাদি কিছু উপহার দিবেন না যা ক্ষনিকের জন্য থাকে তাই এমন কিছু দিন যা কখনোই ছাড়তে পারবে না সেই উপহার গুলোর   কথা। আর সেই উপহার টি হলো আপনি নিজেই আপনার মন আপনার কথা আপনার  প্রতিশ্রুতি  আপনার বিশ্বাস যে তাকে কখনোই ভুলবেন না। আপনার আবেগ এর কথা গুলো খুলে বলুন আপনার নিজের অনুভুতি কথা বলুন আপনার আবেগ কি রকম সেটা প্রকাশ করান দেখবেন উপহার হিসাবে সে আপনাকেই বুকে টেনে নিবেন।  তবে আপনার মনে  কখনোই কোন খারাপ চিন্তাভাবনা আনবেন না তাকে নিয়ে।  
0 টি পছন্দ
করেছেন (1,838 পয়েন্ট)
আপনি তাকে পহেলা বৈশাখ উপলক্ষে, একটি ভালো গুণগত মানের মেকআপ বক্স উপহার দিতে পারেন।
0 টি পছন্দ
করেছেন (4,406 পয়েন্ট)
  • ফুলের তোড়া
  • মেকাআপ কিট
  • পার্টস বা ব্যাগ
  • গয়না
  • শো-পিচ
  • ওয়ালমেট
  • আর্ট করা মগ
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
11 এপ্রিল "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
1 উত্তর

294,010 টি প্রশ্ন

380,633 টি উত্তর

115,072 টি মন্তব্য

161,451 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...