বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
111 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (10 পয়েন্ট)

কথা গুলো সংক্ষেপে বলি, অনেক দিন পর একটা মেয়েকে অামার খুব খুব পছন্দ হয়েছে। অামি জানতে পারি অামাকেও ওর ভালো লাগে। ওকে অামার ডিটেল্স বলে তারপর ওকে বিয়ের প্রস্তাব করলে ও বলে ওর বাবা মা কে রাজি করাতে পারলে ও অামায় বিয়ে করবে। 


এভাবে ৩দিন চলার পর ওকে অামি ভালোবাসি এটা বলি ও অামাকেও ভালোবাসে এটাও বলছে৷ অামরা একন প্রেম করি অামাদের প্রেমের মাঝে কোন অবৈধ সম্পর্ক নেই । অামি চাই ওকে বিয়ে করতে। 


মেয়েটা ২০২০ সালে ফেব্রুয়ারিতে এসএসসি দেবে অার অামি একই সালে অনার্স থার্ড ইয়ার  পরীক্ষা দেবো।  ও অামাকে বলছে সত্যি ভালোবাসে। তারপরও অামি অারো সিয়র হতে চাই। 


অামি ওকে হারতে চাই না।  


কিভাবে বুঝব যে ও অামাকেই শুধু ভালোবাসে অার অামাকেই বিয়ে করতে চায় কিনা? অার অামি কি করতে পারি যাতে ও অামায় ভুলে না যায়।


পরামর্শ দিন । 


বিঃদ্রঃ অামাদের কোয়ালিফিকেশন অার ওদের কোয়ালিফিকেশন প্রায় এক।   

বন্ধ

2 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (10,638 পয়েন্ট)
 
সর্বোত্তম উত্তর

আপনাকে সে সত্যিই ভালোবাসে কি না তা আপনাকে  নিজেই  বুঝতে হবে। তার সাথে কথা বলার মধ্যমেই আপনি বুঝিতে পারবেন যে সে  আপনাকে কি রকম ভালো বাসে। 

তার সাথে  আপনার কথা বলার ধরন কি রকম।
আপনার প্রতি তার আবেগ কি রকম।
প্রতিনিয়ত  তার সাথে কথা বলার মাঝে এমন ফিল করবেন যে আপনার উপর তার অনুভুতি কি রকম সেটা বুঝতে পারেন।
তার সাথে প্রতিনিয়ত কথা বলার মাঝে হঠাৎ একদিন কথা বলা বন্ধ করুন  এবং তার  ফোনের অপেক্ষায় থাকুন।  যদি আপনার প্রতি তার আক্রশন  থাকে তাহলে নিজের বা  অন্যের  ফোন দিয়ে আপনার সাথে যোগাযোগ করবে।
আপনার কিছু কিছু কষ্ট গুলো তার মাঝে সেয়ার করুন।  দেখুন সে কি রকম ফিল করে আপনার কষ্ট গুলো।
তাকে নিয়ে  কিছু মজার কাহিনী বলুন।  দেখুন আপনার সাথে সে কি রকম রিয়াক্ট করে।
ভাই ভালোবাসা সৃষ্টি হয়  দুইটি মনের উপর যা ৩য় মনের অর্থাৎ আপনাদের মনের অনুভুতি আমি কখনোই বুঝতে পারবো না তাই এর বেশি কিছু জানি না। 
0 টি পছন্দ
করেছেন (3,156 পয়েন্ট)
আপনার কথায় বোঝা যায়,আপনার বয়স ২২ এর আশেপাশে।আপনি কিন্তু প্রাপ্ত বয়স্ক।তাই আপনার আবেগ কম থাকার কথা।কিন্তু লক্ষ করা যাচ্ছে আপনার আবেগ যথেষ্ট বেশি।আর মেয়ে এখনো বাংলাদেশের আইনে শিশু এবং বাস্তবেও অপ্রাপ্তবয়স্ক।সে যেটা করছে তা আবেগের বশেই করছে।মেয়েটি আপনাকে সত্যিই ভালবাসে,তবে তা আবেগের কারণে।এখন মেয়েটির যখন বিবাহের বয়স হবে তখন কিন্তু তার আবেগ অনেকটাই কেটে যাবে।তখন সে কি করবে সেটা বোঝা মুশকিল।তবে মেয়েরা তাদের প্রথম প্রেম সহজ ভূলতে পারে না।সেই হিসেবে তার জীবনে অন্য কেউ না আসলে আপনাকে ভালবেসে যাবার সম্ভাবনাটাই সবচেয়ে বেশি।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
2 টি উত্তর
6 টি উত্তর
7 টি উত্তর

294,011 টি প্রশ্ন

380,637 টি উত্তর

115,073 টি মন্তব্য

161,453 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...