বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
65 জন দেখেছেন
"রূপচর্চা" বিভাগে করেছেন (1,030 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)
আপনাকে একই পরামর্শ অনেক বার দিয়েছি। আমি নিজে যা ব্যবহারে ব্রণ থেকে মুক্তি পেয়েছি সেটাই আপনাকে বারবার সাজেস্ট করছি। কেমিকেল ব্যবহার না করে প্রাকৃতিক উপায় ব্যবহার করুন। আপনি এলোভেরার জেল এবং মধু একত্রে করে মিশিয়ে দিনে ২ বার লাগান। প্রতিদিন ব্যবহার করবেন। মুখে যদি পোড়া ভাব বা ব্রণের লালচে ভাব বেশি থাকে তাহলে বরফ থেরাপি করুন দিনে একবার এবং রাতে ঘুমানোর আগে একবার। কারোর পরামর্শে লেবু ব্যবহার করবেন না। কারন লেবুতে ব্লিচিং উপাদান থাকে যা আপনার স্কিনকে আরো কালো করবে।ব্রণের জায়গায় মধু লাগিয়ে ৫মিনিট ম্যাসাজ করুন এরপরে কিছুক্ষন ওইভাবেই লাগিয়ে রাখুন। তারপর ঠাণ্ডা জল দিয়ে ধুয়ে ফেলুন।
0 টি পছন্দ
করেছেন (3,193 পয়েন্ট)
২ চামচ কাচা হলুদ বাটা ও আনারসের রস মিশিয়ে একটি মসৃন পেস্ট মত বানিয়ে নিন। কালো হয়ে যাওয়া অংশটিতে লাগিয়ে ১০ থেকে ১৫ মিনিট অপেক্ষা করে একটি নরম ভেজা কাপড় দিয়ে মুছে ফেলুন। ভাল ফল পাবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

312,105 টি প্রশ্ন

401,697 টি উত্তর

123,421 টি মন্তব্য

172,975 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...