বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
119 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
বন্ধ
করেছেন (5,630 পয়েন্ট)
আপনার প্রশ্ন ঠিক বুঝা যাচ্ছে না। আরো একটু বিস্তারিত বলুন

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (10,638 পয়েন্ট)
 
সর্বোত্তম উত্তর
  • একটি মেয়ে আপনাকে ভালোবাসে ভালো কথা কিন্তু আপনি কি তাকে পছন্দ করেন বা তাকে নিয়ে কখনো ভালো লাগা মুহুরত গুলোতে পারি দেন।
  • আপনার ভালোবাসা ও ভালো লাগার প্রতিটা সময়ে কি তার কথা মনে পরে।
  • আপনার  প্রতিটা আশা কি তাকে ঘিরেই
  • আপনার আনন্দময় দিন গুলোর  সময়ে কি তার কথা মনে পরে।
  • আপনার প্রতিটা ভাবনায় তার কথা  কি   মনে পরে।
  • তার হাসি খুসি সময় গুলোর কথা কি আপনার মনে পরে
  •  আপনার  আনন্দময় সৃতি    গুলোতে কি তার কথা  মনে পরে।
  • আপনার প্রতিটা ব্যস্ততার  সময় গুলোর মধ্যে কি তার কথা মনে পরে।
  • আপনার প্রতিটা দিন
  • আপনার প্রতিটা সৃতি 

আপনার প্রতিটা কাজে কর্মে সময়ে তার কথা, তার প্রতি দুর্বলতা,    তার প্রতি  ভালোবাসা।  তাকে কাছে  পাওয়ার আকাঙ্খা, তাকে নিয়ে মজার স্বপ্ন দেখা তাকে নিয়ে মজা করা। তার হাসির কথা গুলো প্রতিনিয়ত আপনার মনে পরলেই আপনি তাকে প্রপোজ করতে পারেন।  তবে আপনার মাধ্যমেই তাকে বুঝে নিতে হবে যে আপনার সে সত্যই   মন থেকে ভালোবাসে কি না।
যদি সে আপনাকে সত্যিই ভালোবাসে তাহলে কখনোই তাকে নিয়ে খারাপ মন্তব্য করবেন না বা তার সাথে এমন কিছু করতে চাইবেন না যা তার কাছে আপনার পরিবারের কাছে আপনার সমাজের কাছে অপমানিত হোন। মনে রাখবেন ইচ্চা করে কাউকে ভালোবাসা যায় না ইচ্ছা করেই কাউকে দুরে  ছুড়ে ফেলে দেওয়া যায় না।  ইচ্ছা করলেই একাধিক মেয়ের সাথে ভালোবাসার ছলোনা করাও যায় না । ইচ্ছা করলেই অন্যের ভালোবাসাকে অবহেলা করা যায় না। ইচ্ছা করলেই অন্যের প্রতি অহংকার, ঘৃনা,খোপ,বিশ্বাস,আস্থা,সত্রুমী, করা যায় না। মানুষের প্রতিটা মুহুরত নিজেস্ব মন থেকে সেই দিক গুলো প্রতিফলিত হয়  মানুষের প্রতি মানুষের ভালোবাসা ও ঘৃনা মানুষের মন থেকেই আসে যা ঐ মানুষ্টির মন ও মানুসিকতার উপর নির্ভর করে। তাই যা করবেন ভেবে চিন্তেই করবেন 

আশা করি বুঝেছেন।

0 টি পছন্দ
করেছেন (1,686 পয়েন্ট)
আপনারও যদি মেয়েটিকে পছন্দ হয়। তবে তাকে ভালবাসতে পারেন। আবার মেয়েটিকে আপনার পছন্দ হলে দুই পরিবার একসাথে বসে আলোচনা করে বিয়ে করতে পারেন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
2 টি উত্তর
23 ফেব্রুয়ারি 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন dumba12 (8 পয়েন্ট)

294,011 টি প্রশ্ন

380,631 টি উত্তর

115,066 টি মন্তব্য

161,455 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...