বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
54 জন দেখেছেন
"তথ্য-প্রযুক্তি" বিভাগে করেছেন (17 পয়েন্ট)
পূনঃরায় খোলা করেছেন


আমার একটি নোকিয়া 310 মোবাইল নষ্ট হয়ে পড়ে আছে। একই কোম্পানীর আমার অন্য একটি মোবাইল থাকায় আমি সেটাতেই সিমকার্ড ঢুকিয়ে ব্যবহার করছি। কিন্তু সমস্যা হলো আমার নষ্ট মোবাইল সেটটিতে কিছু নাম্বার আছে যেগুলো সিমকার্ডে নেই। এমতাবস্থায় আমার পূর্বের মোবাইল সেটের নাম্বারগুলো দরকার। তাই বিস্ময়ের বিজ্ঞজনদের কাছে আমার প্রশ্ন হলো এই যে, উক্ত নষ্ট মোবইল সেটের ফোন নাম্বারগুলো উদ্ধারের কি কোনো উপায় আছে তা জানিয়ে আমাকে কৃতজ্ঞ পাশে আবদ্ধ করবেন।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,956 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

আপনার নম্বরগুলো ফোনটির ডিফল্ট কন্টাক্ট স্টোরেজে সেভ করেছিলেন । এখন নাম্বার গুলো উদ্ধার করতে চাইলে যে করেই হোক ফোনটি রিসেট না করে ওপেন করতে হবে অন্যথায় নম্বরগুলো উদ্ধার করতে পারবেন না ।


উজ্জল আহমেদ রবিন প্রকৃতি প্রেমী একজন সাধারণ মানুষ। পছন্দ করেন সাধ্যানুযায়ী অপরকে সাহায্য করতে, নতুন কিছু জানতে ও জানাতে। আলোকিত মানুষ হওয়ার নিরন্তর প্রচেষ্টায় জ্ঞান অন্বেষণে যুক্ত আছেন বিস্ময়ের সাথে। সর্বোপরি একজন ভালো মানুষ হওয়াই তার লক্ষ্য। তিনি বিস্ময়ের সাথে আছেন সমন্বয়ক হিসাবে।
করেছেন (17 পয়েন্ট)
অন্য কোনো উপায় নেই? যেমন, কাস্টমার কেয়ার থেকে এ ব্যাপারে কোনো সাহায্য পাওয়া যাবে কিনা, দয়া করে জানাবেন কেউ?
করেছেন (4,956 পয়েন্ট)
না ভাইয়া । যদি কোন অনলাইন স্টোরেজে সেভ করতেন তাহলে ফিরে পেতেন । কিন্তু এই ফোনে কোন অনলাইন স্টোরেজ ছিলোনা । ডিফল্ট স্টোরেজে থাকায় এই মোবাইল রিসেট ছাড়া অন করেই নাম্বার গুলো পেতে হবে । অন্যকোন উপায় নেই ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
27 ডিসেম্বর 2015 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন imranur rahman (67 পয়েন্ট)
1 উত্তর
14 মার্চ 2013 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন আরিফুল (15,856 পয়েন্ট)
1 উত্তর
30 নভেম্বর 2016 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Hm Fayzullah (44 পয়েন্ট)

313,323 টি প্রশ্ন

402,900 টি উত্তর

123,814 টি মন্তব্য

173,524 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...