বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
34 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমি বর্তমানে এসএসসি পরিক্ষা দিলাম। ১.যখন আমি ষষ্ঠ শ্রেনিতে পড়ি।তখন একটা মেয়ের প্রতি দুর্বল হয়ে পড়ি।তারপর তাকে প্রস্তাব দিলে আমার সাথে দুর্ব্যবহার করে। ২.তারপর যখন সপ্তম শ্রেনিতে উঠি তখন স্কুলের ষষ্ঠ শ্রেনির মেয়ের প্রতি দুর্বল হয়ে পড়ি।তারপর আমি চার বছর ধরে তাকে ভালোবেসে গেছি।তবে এখনো ভালোবাসি।তারসাথে কথা বলার অনেক চেষ্টা করেছি।কিন্তু নাহ্ কোনো কাজই হচ্ছেনা।তারপর তার ফোননম্বর জোগার করলাম।তারপর ফোনে আমার পরিচয় দিতেই গালাগালি দিল।কল কেটে দিয়ে ব্লাকলিষ্টে নম্বরটা দিয়ে দিল। আর ৩.এসএসসি পরিক্ষার সময় পরিক্ষার হলে আমার সিটেই মেয়েটি বসেছিল।মেয়েটি অনেক ভদ্র,শান্ত,এক কথায় বলা চলে নিখুত।মেয়েটির সাথে মোটামুটি ভাবে আমার সম্পর্ক তৈরি হয়।শুধু পরিক্ষায় পারষ্পরিক সহায়তার জন্য।তারপর পরিক্ষা শেষের দিকে বুঝতে পারলাম তার প্রতিও আমি দুর্বল হচ্ছি।এখন আমি এই ৩ মেয়েকে নিয়ে আমি খুব টেনশনে আছি।তবে প্রথমটার প্রভাব অনেকটাই কেটে গেছে।কিন্তু বুঝতে পারছিনা আমার সাথেই কেন এমন হচ্ছে?আর এর সমাধান কি?কিভাবে এর থেকে মুক্তি পেতে পারি?
বন্ধ

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,885 পয়েন্ট)
 
সর্বোত্তম উত্তর
আমার মনে হয় আপনি একাকিত্ব বোধ করছেন কিংবা মনের মতো সঙ্গী খুঁজে পাচ্ছেন না তাই এমনটি বারবার আপনার সাথে হচ্ছে। আবার প্রত্যেক সম্পর্কের মধ্যে ভিন্নতা থাকে। কারন প্রতিবার প্রেমে পড়লে নিজেকে নতুন করে জানা যায়।হয়তো এগুলি থেকেই আপনি প্রেমে পড়ছেন বারবার। আপনি নিজের মনকে শান্ত করুন।  কারণ আপনার এগুলি ভালবাসা নয়,আবেগ। মনে রাখবেন এই জীবনে আবেগের কোনো স্থান নেই। আপনি বাস্তবতা বোঝার চেষ্টা করুন এবং নিজের লাইফ, ভবিষ্যৎ নিয়ে চিন্তা করুন। প্ল্যানিং করুন আপনার ভবিষ্যৎ কেমন হবে। আপনি যেসব রিলেশন এর কথা বলছেন এগুলির কোনোটাই স্থায়ী হবেনা তা আমি নিশ্চিত ভাবে বলতে পারি। নিজেকে পরিবর্তন করুন। নিজের মাইন্ডকে কখনো কারোর সাথে সস্তা প্রমাণ করবেন না। নিজেকে আলাদা করতে শিখুন। যদি সত্যিই প্রেম করতে চান তাহলে আবেগকে ভুলে গিয়ে বাস্তবতা ভাবুন,তারপর সঠিক কাউকে বেছে নিন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
1 উত্তর
1 উত্তর
09 ফেব্রুয়ারি "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md.nurnabi (1,172 পয়েন্ট)

294,011 টি প্রশ্ন

380,636 টি উত্তর

115,066 টি মন্তব্য

161,454 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...