বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
190 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (11 পয়েন্ট)

ছেলেদের কিভাবে আকৃষ্ট করে তারা প্রেমে পড়বে???? 

3 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)
কাউকে আকৃষ্ট করার জন্য কোনো পন্থা অবলম্বন করতে হয়না। ধর্মীয় অনুশাসন মেনে চলার চেষ্টা করুন। আপনার সাথে সৃষ্টিকর্তা যাকে লিখে রেখেছেন তার সাথেই আপনার ভাগ্য বাধাই করা রয়েছে। কোনো ছেলেকে আকৃষ্ট করার জন্য অশালীন হবেন না। আপনি যেমন,নিজেকে ঠিক তেমন ই প্রকাশ করার চেষ্টা করুন। সব সময় নিজেকে মার্জিত রাখুন,নিজেকে সবার থেকে আলাদা ভাবে উপস্থাপন করুন,নিজের যোগ্যতা প্রমাণ করার চেষ্টা করুন। মনে রাখবেন,শালীন নারীকে সবাই পছন্দ করে।
+1 টি পছন্দ
করেছেন (13,708 পয়েন্ট)

 আপনি কি ছেলেদের সাথে প্রেম করতে চান তাহলে   নিজেকে বদলিয়ে ফেলুন, যদি আপনি ছেলেদের আকৃষ্ট করতে চান তাহলে নিজেকে এমন    পরিবর্তন করতে হবে যা আপনাকে দেখে আজ সমাজের মানুষ নিজের ফেমিলির মানুষ আপনাকে দেখে খারাপ মন্তব্য করবে। কেনো না ছেলেদের আকৃষ্ট করতে চাইলে নিজেকে অশালীন ভাবে সাজতে হবে নিজের রুপ যৌবন এর মাধ্যমে ছেলেদেরকে আকৃষ্ট করতে হবে তাছাড়া কোন ভালো ও চরিত্রবান   মেয়ের প্রতি কম ছেলেই আকৃষ্ট হয়। 

তাই আমি বলবো    নিজের মান সম্মান,  নিজের ফ্যামিলি, নিজের সমাজ ও নিজের ধর্মীয় অনুশাসন মেনে চলুন দেখবেন আপনি সমাজের একজন মহা মূল্যবান ও সহচরিত্রবান নারীর রুপান্তর হবেন।  যাকে সবাই সন্মান করবে। আপনি হয়ে ঊঠবেন সমাজের একজন  বিশ্বাসী মেয়ে ।

তাই আপনি প্রেম করে নিজের মানসন্মান ও নিজের  রুপ,নিজের সম্পদ, নিজের   ধর্ম, নিজের যৌবন,নিজের দেহ,নিজের জীবন অন্যের কাছে বিলিয়ে দিবেন যা যা কিনা আপনার বাবা মা তা অনেক কষ্ট করে রক্ষা করেছে তার মর্যাদা দিন। একটি কথা মনে রাখবেন দেহের ভালোবাসা একদিন ফুড়িয়ে যায় কিন্তু মনের ভালোবাসা কখনোই ফুড়ায় নাহ।


আশা করি বুঝতে পারছেন। আর আমার কথা বুঝে থাকলে জীবনে প্রেম নয় জীবনে এমন ভালো কিছু করবেন যা ফ্যামিলি ও সমাজের জন্য সুনাম বয়ে আনবেন । 

0 টি পছন্দ
করেছেন (1,127 পয়েন্ট)
কাউকে ভালবাসলে আকৃষ্ট করার জন্য কোন ব্যবসথা নেয়ার প্রয়োজন নাই। মন  ভালবাসলে এমনিতেই  সে আকৃস্ট হয়ে যাবে

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
2 টি উত্তর
09 নভেম্বর 2014 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মফিজুল (13 পয়েন্ট)
1 উত্তর

313,043 টি প্রশ্ন

402,649 টি উত্তর

123,695 টি মন্তব্য

173,384 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...