বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
118 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (3 পয়েন্ট)
মাঝে মাঝে কারো প্রতি বেশি ভাল লাগা কিংবা অতিরিক্ত আবেগ থেকে মনে হয় যে প্রেমে পড়েছি বা কাউকে সত্যিকার ভালবাসি।

কিন্তু পরে একটা সময় এই আবেগ আর ভাল লাগা কোন কারনে কমে যায় এবং একটু একটু করে দূরত্ব বাড়ে। কিন্তু সত্যিকারের ভালবাসায়তো কখনো একঘেয়েমি আসে না। তাহলে এমন কেন হয়? আর কিভাবে বুঝব যে কারো প্রতি গভীর ভালবাসা সৃষ্টি হয়েছে? কিংবা সেই ভালবাসায় কোন খাদ নেই।

2 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (5,876 পয়েন্ট)
আপনি যাকে সত্যিকারের ভালবাসবেন তার থেকে কখনো আলাদা হতে পারবেন না। শুধু আবেগ নয়,তার প্রতি সব সময় দায়িত্ববোধ জাগবে আপনার। আপনি তার জন্য হলেও নিজের ক্যারিয়ার,ভবিষ্যৎ পরিবর্তন করতে চাইবেন। কখনো কোনো কিছুর বিনিময়ে তাকে হারাতে চাইবেন না। একঘেয়েমি আসা দুরের কথা,আপনি তাকে নিজের লাইফের ই একটি অংশ ভাববেন।
করেছেন (3 পয়েন্ট)
এরকম অনুভূতি যখন সৃষ্টি হবে তখন কি কেউ ইচ্ছে করে দূরে থাকতে পারবে? হাজার ব্যস্ততার মাঝেও কি অন্তত একবার সেই মানুষটার কথা মনে পড়বে না?? সত্যকারের ভালবাসা কি নিজের ইগো,আত্নসম্মান এইসব এর ঊর্ধে নয়??
করেছেন (5,876 পয়েন্ট)
ভালবাসার মানুষের কাছে ইগো, ব্যস্ততা কিছুই নয় ভাইয়া
করেছেন (3 পয়েন্ট)
আপু আমি ভাইয়া না.... বোন হব।
মানসিক চাপের প্রভাব এখন শারীরিক দিক দিয়ে প্রভাব ফেলছে। এক অসহ্য যন্ত্রণার মধ্যে আছি আপু।
করেছেন (478 পয়েন্ট)
আপনি ২১ দিন তার কথা না ভাবার শপথ নিন আর ঘুমানোর আগে ৩০/৪০ বার সূরা এখলাছ পাঠ করুন ঝামেলা ৮০% কমে যাবে
করেছেন (478 পয়েন্ট)
আপনি ২১ দিন তার কথা না ভাবার শপথ নিন আর ঘুমানোর আগে ৩০/৪০ বার সূরা এখলাছ পাঠ করুন ঝামেলা ৮০% কমে যাবে কিছু জানার থাকলে মন্তব্য করুন
করেছেন (3 পয়েন্ট)
ধন্যবাদ ইসলামের আলোকে পরামর্শ দেওয়ার জন্য। এইটা কি পরীক্ষিত আমল?
প্রশ্ন হল তার কথা না ভাবার শপথ কিভাবে নিব? না চাইতেই মনে পড়ে।  অনেক চেষ্টা করি ভুলে থাকার,,তার কথা না ভাবার,,কিন্তু পারি না। এত কষ্ট সহ্য করার পরও তার প্রতি অবহেলা জিনিসটা আসে না। শুধু মাত্র ১মিনিট কথা বললেও মনে হয় আমার মন থেকে অনেক বড় একটা বোঝা নেমেছে।
করেছেন (10,635 পয়েন্ট)
Binte Rahman→   হুম বুঝলাম তবে আপনি যদি তাকে সত্যিই ভালোবাসেন তাহলে ভুলে যেতে চাচ্ছেন কেনো। আর যদি একদিন ভুলতেই হবে তাহলে সেদিন ভালোবাসলেন কেনো।  
আসলে ভালোবাসা একমন যা কখনোই ভূলার নয় তাই মন থেকে ভালোবাসার আগে বুঝে নিতেই পারতেন।   আচ্ছা যাই হোক
যেহেতু এখন ভুলে যাবেন তাই নিজেকে ব্যস্ত রাখুন তার সব সৃতি মুছে দিন। মুসলিম হলে নামায আদায় করুন। রোজা রাখুন, নিজের দেহ নিজের সম্মান নিজের যৌবন নিজেই হেফাজত করুন দেখবেন হয়তো আপনার জন্য কেউ অপেক্ষায় আছে যে আপনার ভবিষ্যৎ এর জীবন সংগি হবে।
+1 টি পছন্দ
করেছেন (1,110 পয়েন্ট)
আপনি যদি কাউকে ভালবাসেন তাহলে আপনি তাকে দেখলেই মনের মধ্য অন্য রকম অনুভূতি  জাগবে।  বার বার তার কাছে যেতে ইচ্ছে করবে। সে কোথায় কোথায় যায় কারসাথে কথা বলে।  কখন কি করে সে সম্পর্কে আপনার জানতে ইচ্ছে করবে। তার কোন অমঙ্গল আপনি ভাবতে গেলেও শরির শিহরিত হয়ে উঠবে তার কোন দোষ আপনার চোখে পরবে না।  মনে হবে সে যা বলে সবই ভাল বলে। 
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

5 টি উত্তর
24 জানুয়ারি 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন ভালোবাসা জিতে গেছে (0 পয়েন্ট)
2 টি উত্তর
7 টি উত্তর
26 নভেম্বর 2015 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Farhana Aktar (9 পয়েন্ট)

294,006 টি প্রশ্ন

380,631 টি উত্তর

115,071 টি মন্তব্য

161,451 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...