বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
78 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (15 পয়েন্ট)

একটি মেয়ে আমাকে দেখে আমাকে অনুসরণ করে।আমি যেভাবে দাড়াই সেও সেভাবে দাড়াই এভাবে কিছু দিন চলে। তার কিছু দিন পর আমি তাকে একটি love letter দেই তখন থেকে ওই মেয়েটি আমার জন্য প্রতি দিন রাস্তাই
দাড়িয়ে থাকে। তার সাথে আমার কখনও সরাসরি দেখা ও কথা হয়নি।সে আমাকে ভালোভাবে চিনে না।এখন কি করবো।

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,879 পয়েন্ট)
আপনি তার সাথে সরাসরি কথা বলুন এবং নিজেদের মনের কথা জানান। নিজের মধ্যে আত্মবিশ্বাস তৈরি করুন। আপনি যদি চান তাহলে তার সাথে সরাসরি আলাপে আগে বন্ধুত্ব্ব করুন,এরপরে দুইজন দুইজনকে ভালভাবে জানুন। তারপরে যদি মনে হয় প্রেমের রিলেশনে যাওয়া উচিৎ তাহলে ভবিষ্যৎ বিবেচনা করে সিদ্ধান্ত নিবেন।
0 টি পছন্দ
করেছেন (4 পয়েন্ট)
আপনি বলছেনন মেয়েটি আপনাকে অনুসরন করে।যেমন: আপনি যেভাববে দাড়ান মেয়ে টি ও ঠিক একই ভাবে দাড়ায় এ থেকে বুজা যায় মেয়ে টি আপনাকে ভালোবাসে এটা প্রথম কারন।

আর দ্বিতীয় কার হচ্ছে আপনি মেয়েটিকে একটি চিঠি দিয়েছেন তারপর থেকে মেয়ে টি আপনার জন্য রাস্তায় অপেক্ষা করে।

এই দুইটা কারন থেকে বুজা যায় মেয়ে টি আপনাকে ভালোবাসে।

হয়তো বা মেয়ে টি আপনাকে বলতে পারছে না।

মেয়েটি যেহেতু আপনার জন্য দাড়িয়ে থাকে আপনি তার সাথে কথা বলার চেস্টা করুন যার ফলে কয়েক দিন গেলে আপনি বুজতে পারবেন মেয়ে টি আপনাকে ভালোনাসে কি না।

যদি বুজতে পারেন মেয়েটি আপনাকে ভালোবাসে আপনার নাম্বার টা দিয়ে দিবেন কোন প্রকার সমস্যা হবে না।

ধন্যবাদ। 
0 টি পছন্দ
করেছেন (5,627 পয়েন্ট)

আপনি কিভাবে নিশ্চিত হচ্ছে সে আপনাকে দেখেই আপনার মতো কাজ করে।সেটা আপনার মনের ভুলও তো হতে পারে। আপনি তাকে যেভাবে ভাববেন সেভাবেই যে হবে তা কিন্তু নয়। উল্টোটাও তো হতে পারে। সেটা না নিশ্চিত হয়ে বলা যাবে না।


দ্বিতীয় ক্ষেত্রে আপনি তাকে চিঠি হয়বা পাঠিয়ে ছিলেন কিন্তু তার কোন গ্যারান্টি নেই যে সে আপনাকে ভালোবাসে। যদি চিঠির জবাব দিত তবে বোঝাযেত সে আসলে কি চায়। "না জেনেশুনে ঘুট করে কাউকে চিঠিতে ফোন নাম্বার কেন দিবেন " 

আপনার প্রশ্ন থেকে বুঝলাম আপনাকে সে চিনে না। আসলে কোন মেয়ে কোন অপরিচিত ছেলেকে ভালোবাসতে চায় না। যতক্ষণ না সে তার সমন্ধে ভালো করে জানতে পারছে। শুধু  মেয়েরা কেন অনেক ছেলেরাও সেটাই করে। যদি তাকে নাই জানেন তবে তাকে চিঠিতে নাম্বার দিবেন আর সে আপনাকে ফোন করবে এরকম হবে ভাবলেন কি ভাবে?

বেশি কথা থাক! আপনি আগে তার সমন্ধে একটু বিস্তারিত জানুন। এবং তাকে আপনার সমন্ধে বিস্তারিত বলুন। এই জানা শোনা সম্ভব হলেই আপনি তাকে চিঠিতে নাম্বার দিতে পারেন। অল্প একটু সাহায্য করতে পারি তা হলো- আপনি প্রথম দিকে ছোট খাটো কথা দিয়ে হাসাতে পারেন।

দাঁড়িয়ে থাকার বিষয়টি একই। আপনার জন্যই দাঁড়িয়ে থাকে তার নিশ্চিয়তা আছে আপনার কাছে? যদি না থাকে তবে তার সাথে খুলাখুলি কথা বলে বিষয়টি নিশ্চিত করে। চিঠিতে নাম্বার দিতে চাইলে দিতে পারেন।  নিশ্চিত না হয়ে নাম্বার চিঠিতে দিলে বিপদে পরার সম্ভাবনা আছে।

(আশাকরি বুঝেছেন।) 
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

294,009 টি প্রশ্ন

380,623 টি উত্তর

115,061 টি মন্তব্য

161,455 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...