বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
57 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমার রিলাশন আজ দুই বছর।ওর অনেকগুলা ছেলে বন্ধু আছে।আমি আগে কিছু মনে করতাম না।কিন্তু ইদানিং আমার কেন জানি খুব শরীর জলে ওকে ওই ছেলেগুলার সাথে চ্যাট করতে দেখলে।আমি ওকে এটা বলছি কিন্তু সে আমাকে তেমন কোনো পাত্তা দেয়নি,অবস্থা যখন আমার কাছে অনেক অসহ্য হয়ে উঠছিল তখন আমি ওকে বললাম তুমি অদের সাথে আর কথা বলবানা।নাহয় আর তোমার সাথে কথা বলবনা।সে এরপর যা করসে তার মানে হল এই যে আমি ওদের সাথে কথা না বলে থাকতে পারবনা।

এখন ওকে তো আর ছারতে পারিনা,আমি কি করে আমার jealous হওয়াটা বন্ধ করব? 

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (69 পয়েন্ট)
যদি আপনার তার এই কাজকর্ম একান্তই ভালো না লাগে তাহলে ব্রেকাপ করে ফেলুন।। আর যদি আপনি তাকে ভুলতে না পারেন কিংবা ভুলতে পারা সম্ভব মনে না করেন তাহলে সেটাকে খারাপ ভাবে না নিয়ে ভালোবাবে নিন।। দেখুন সমাজে চলতে গেলে সব মানুষেরই বন্ধু বান্দবের দরকার আছে আর তা থাকবেই সাভাবিক।। তাদের সাথে কথা বলা জোগাজোগ করা সাভাবিক একটা বিষয়৷৷ এই ব্যাপার নিয়ে মাথা ঘামাবেন না।। হ্যা,তারপরও যদি আপনার কোন কারনে সন্দেহ হয় তাকে নিয়ে তাহলে তাকে বোঝান ।। আপনি তাকে কতটা ভালোবাসেন তাকে বলুন,তাকে নিয়ে আপনার ইচ্ছা কি তা খুলে বলুন,তাকে আপনি কিভাবে দেখতে চান বলুন,তাকে বিশসাস করতে শিখুন।। মনে রাখবেন শর্ত দিয়ে নয় বিশসাসে ভালোবাসা টিকিয়ে রাখতে হয়।।            

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
07 মার্চ 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rj Hemel (16 পয়েন্ট)
1 উত্তর
26 জুন 2015 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন AB Rumman (23 পয়েন্ট)
1 উত্তর
13 ফেব্রুয়ারি 2014 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sanjoy (6,513 পয়েন্ট)
1 উত্তর
14 জানুয়ারি 2014 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Samuel Dillon (664 পয়েন্ট)
1 উত্তর
26 মে "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

313,042 টি প্রশ্ন

402,643 টি উত্তর

123,694 টি মন্তব্য

173,382 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...