বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
73 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (6 পয়েন্ট)
আমি অনার্স ফাইনাল ইয়ারে ছাত্র। খুব সাদামাটা জীবন যাপন করি। নামায পড়ি এবং সকলকে সম্মান দিয়ে চলি। আমি ৩ তলায় থাকি আর যার সাথে ঘটনা সেই মেয়ে ২য় তলায় থাকে। মেয়েটি ক্লাস সেভেনে পরে।সে নিজ থেকে আমাকে ১৪ ফেব্রুয়ারি প্রেমের চিঠি দিয়েছিল। সে আমার নামায এবং আমার ভালভাবে ব্যবহার, চরিত্র দেখে ভালবেসেছে। আমিো তাকে অনেক ভালবাসছি।মাত্র দুই মাস ছিল আমাদের সম্পর্ক, আমি কখোন তার উপরে রাগ করিনি, কিন্তু সে সবসময় আমার উপর রাগ করত, একটু হলেই ব্রেকাপ বলে দুই তিন দিন ফোন দিতনা। আবার আমাকে বলত সে আমাকে তার জীবনের চেয়ে বেশি ভালবাসে, আবার আমাকে না দেখলে তার ভাললাগে না।সে একদিন ঘুরতে যায় তখন এক হিন্দু ছেলের সাথে তার বন্ধুত্ব হয়, সেটা সে আমাকে জানায় আর বলে তোমাকে জানাই এ কারণে যাতে তুমি আমাকে সন্দেহ না কর।সে কিন্তু আবার বলে সে নিয়মিত নামায পরে।তারপর সেই ছেলের নাম্বার আমাকে দেয় আমি সেই ছেলের সাথে কথা বলি। তো লাষ্ট যখন আমার সাথে তার কথা হয় তখন তাকে বলি তুমি এত রাগ কর কেন, সে বলে আমি রাগ করি না ব্রেকাপ, আমি মজা করে বলি ব্রেকফাস্ট, তখন সে বলে আমার সাথে মজা কর বলে ফোন কেটে দেয় তখন আর পোন করেনি, কিন্তু ঐ হিন্দু ছেলেটাকে সে প্রতিদিন ফোন দেয় আর ছেলেটাকে বলে আমার সাথে তার ব্রেকাপ হইছে কারন আমি তাকে একটি মেয়ের সাথে দেখেছি, ছেলেটি বলে তোমার কষ্ট হয়না, না কোন কষ্ট হয় না, এটা ছিল একটা আকর্ষণ। হিন্দু ছেলেটা আমাকে ফোনে বলে এই কথা আর বলে ছেলেটাকে নাকি সে তার বাসায় আসতে বলে, অথচ আমি কোন মেয়ে নিয়ে ঘোরা তো দুরে থাক মেয়েরদিকে ঠিকমত তাকাই না। মেয়েটা তার সব বান্ধবীদের সাথে আমাকে পরিচয় করে দিছিল, সে স্কুলে যাোয়ার সময় আমাকে নিয়ে স্কুলে যেত, আবার সে প্রায় আমার কাছে মোবাইলে এমবি কেনার জন্য টাকা নিত, এই মেয়ের মন আমি বুঝতে পারি না, এখন সে যদি ফিরে আসে আমি কি করব? তাকে আমি অকেন বুঝাই কিন্তু কিছুই হয় না। আর আমার নামে যে মিথ্যা অপবাদ দিল সেটার কি হবে? আমাকে কি সত্যই ভালবাসে
করেছেন (0 পয়েন্ট)
মেয়েদের টেস্ট সহজে বুঝা যায়না তবুও আপনার লেখাতে যেটুকু বুঝলাম মেয়েটি আপনাকে সত্যিকারে ভালবাসে না  ও আপনার সাথে ঢং করে তাই তাকে এড়িয়ে চলাই ভাল  (ধন্যবাদ)।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (908 পয়েন্ট)
আপনি তার সাথে বন্ধুত্ব করবেননা।আপনি তাকে ভালোবেসে ফেললে সেই ভালোবাসা থেকে সরে আসুন।কারণ মেয়েটি কিন্তু ভালোনা।তার আচরণ দ্বিমুখী নীতির মতো।আপনার আচরণে মুগ্ধ হয়ে সে আপনাকে ভালোবাসে।এখন আবার আরেক ছেলের সাথে বন্ধুত্ব করেছে।এখান থেকেই বোঝা যায় মেয়েটি ভালোনা।সে আজকে আপনার সাথে আছে কাল আরেকজনের সাথে থাকবে।আপনি নামাজ পড়েন।ভালো পথে থাকুন।ভালো করে পড়াশোনা করুন।এসব বাদ দিন।আপনি কেন ক্লাস সেভেনের মেয়ের পিছনে ঘুরবেন।তাও আবার এমন মেয়ে যে একেক সময় একেক আচরণ করে।আপনি সম্পূণরূপে তাকে ভুলে গিয়ে জীবন গড়ায় মনোযোগ দিন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
17 মার্চ 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মো জয় খান (8 পয়েন্ট)
1 উত্তর
17 জুন 2018 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Najmuljs7 (794 পয়েন্ট)
0 টি উত্তর
15 মে 2018 "শিক্ষা+শিক্ষা প্রতিষ্ঠান" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

294,008 টি প্রশ্ন

380,632 টি উত্তর

115,071 টি মন্তব্য

161,451 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...