বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
93 জন দেখেছেন
"খেলা" বিভাগে করেছেন (7 পয়েন্ট)
বিদেশী প্লেয়ার মাত্র ৪ জন খেলতে পারবে এক দলে। তাহলে কেন উইলিয়ামশন তো খেলছে না ! তাহলে বাদ পড়তে গেলে সাকিব ই তো পড়ে ! রাশিদ খান,, ডেবিড ওর্নার ,এবং ব্রেইরস্টো একটাকেও বসিয়ে রাখবে ,, সে দিক দিয়ে বিবেচনা করলে তো সাকিব ই বাদ পড়ে ।

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,710 পয়েন্ট)
এটা নির্ভর করবে সাকিবের ভালো খেলার উপর। সে যদি দলের চাহিদা পুরন করে ভাল খেলতে পারে তবেই সে নিয়মিত প্রতিটা ম্যাচ খেলতে পারবে।
0 টি পছন্দ
করেছেন (4,125 পয়েন্ট)
একদিক থেকে চিন্তা করলে সাকিব আল হাসান দল থেকে বাদ পড়বেনা, বরং দলের একাদশের মধ্যেই বিদ্যমান থাকবে। কেননা, আপনি তার র‍্যাংকিংয়ের দিকে একটু তাকান; টি২০ তে তিনি ৩৩৮ রেটিং পয়েন্ট নিয়ে বিশ্বের সেরা অলরাউন্ডার তালিকার মধ্যে দু'নাম্বারে অবস্থান করছেন। এরথেকে তিনি বোনাস একটা ব্যালেন্স খুঁজে পাবেন।

তবে হ্যাঁ - একথা সত্য যে, তার পারফর্মেন্সের ওপর ভিত্তি করে দল তাকে একাদশে টিকিয়ে রাখবে। কিন্তু সার্বিক দিক থেকে চিন্তা করলে সাকিব আল হাসান আইপিএলে সকল ম্যাচ খেলারই যোগ্যতা রাখেন। কেননা - বোলিং, ব্যাটিং, ফিল্ডিং, ক্যাপ্টেন প্ল্যান - ইত্যাদি সকল কিছু তার মধ্যে একটু বেশিই রয়েছে, যা অন্য সব প্লেয়ারের মধ্যে থাকে না। এই কারণে হায়দারাবাদ সাকিবকে প্রায় ম্যাচই খেলাতে চেষ্টা করবে। কেননা, এটি হায়দারাবাদ টিমের জন্য একটি এক্সট্রা এনার্জি।  
0 টি পছন্দ
করেছেন (1,729 পয়েন্ট)
সাকিব যদি ভালো পারফরম্যান্স করে তাহলে সে দলে জায়গা পাবে। উইলিয়ামসন এবারের আইপিএল না খেলতেও পারে ইঞ্জুরির কারণে। দু-এক ম্যাচে ইউসুফ পাঠানের পরিবর্তে মোহাম্মদ নবীকে খেলাতে পারে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
15 মার্চ 2018 "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন MdRomankhan (3 পয়েন্ট)
1 উত্তর
19 মে 2016 "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন mosaddir (6 পয়েন্ট)
1 উত্তর
19 মে 2016 "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন mosaddir (6 পয়েন্ট)
1 উত্তর
31 জানুয়ারি 2018 "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mehedi hasan sohag (8 পয়েন্ট)

294,544 টি প্রশ্ন

381,234 টি উত্তর

115,250 টি মন্তব্য

161,817 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...