বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
27 জন দেখেছেন
"খেলা" বিভাগে করেছেন (908 পয়েন্ট)

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (8,109 পয়েন্ট)

ইউরো ২০২০ হল - উয়েফা আয়োজিত আন্তর্জাতিক টুর্নামেন্ট।  ইউরোপের দেশগুলোর মধ্য আসরটি আয়োজন করা হয়।ইউরো কাপ চার বছর পর পর আয়োজন করা হয়ে থাকে।

#চ্যাম্পিয়ন লিগ হল ইউরোপের ক্লাব ফুটবলের শ্রেষ্ঠত্বের লড়াই।এই চ্যাম্পিয়ন লিগের ইউরোপের ক্লাব লিগের সীজন শেষে সর্বোচ্চ পয়েন্টধারী ৪ দল সরাসরি অংশগ্রহন করে থাকে এবং ১টি দল কোয়ালিফাই করে খেলতে হয়।চ্যাম্পিয়ন লীগ প্রতি বছরে অনুষ্ঠিত হয়ে থাকে।

#উয়েফা নেশনস লীগ হচ্ছে একটি দ্বিবার্ষিক আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতা, যেটি উয়েফার অন্তর্ভুক্ত জ্যেষ্ঠ পুরুষদের জাতীয় দেশগুলোর মধ্যে অনুষ্ঠিত হয়। এই প্রতিযোগিতাটি ইউরোপীয় পরিচালনা পর্ষদ, উয়েফা দ্বারা পরিচালিত হয়

রবিন আহমেদ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি অভাবনীয় টানে দেশের মানুষকে উপকার করার জন্য বেছে নিয়েছেন বিস্ময় অ্যানসারসকে। নতুন কিছু জানতে এবং অন্যকে জানাতে সুদূর ওমানে থেকেও বাংলার মানুষের প্রতি ভালোবাসার টানে তিনি বিস্ময়ের সাথে কাজ করে যাচ্ছেন এবং তিনি ওমানে ডলার/ভয়েস ব্যবসার সাথে জড়িত আছেন। বিস্ময়ের সঙ্গে রয়েছেন একজন সমন্বয়ক হিসেবে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
11 এপ্রিল "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rubidium (908 পয়েন্ট)
1 উত্তর
1 উত্তর
24 নভেম্বর 2016 "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃমাহাদী হাসান (6 পয়েন্ট)

294,013 টি প্রশ্ন

380,624 টি উত্তর

115,063 টি মন্তব্য

161,455 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...