বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
222 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (41 পয়েন্ট)
বন্ধ করেছেন
একটি মেয়েকে ভালোলাগে সারাক্ষণ শুধু তার কথা ভাবি। কাওকে ভালোলাগার কথা বলতে পারি শেয়ার করতে পারিনা। কেন যেন এক অদ্ভূত ভয় কাজ করে যদি মেয়েটা রাজি না হয়।
এই চিরকূট সহকারে বন্ধ করা হয়েছে : পর্যাপ্ত উত্তর

7 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,406 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
সবার প্রথম আপনি মেয়েটিকে আপনার চোখের ভাষায়, ব্যাবহারে, বিভিন্ন ভঙ্গিতে আরো ক্লিয়ার করে বুঝিয়ে দিন যে আপনি থাকে ভালোবাসেন। আর সাহস করে আপনি সুযোগ বুঝে থাকে প্রপোজ করে দিন আশাকরি ফলাফল একটা কিছু হবে। আর আপনি যদি ভয় পান তাহলে মেয়ের বিশ্বস্ত বান্ধবিদের বলতে পারেন। আপনার বিশ্বস্ত বন্ধুদের দিয়ে বলাতে পারেন। বিঃদ্রঃ ইসলাম ধর্ম অনুযায়ী বিয়ের আগে অবৈধ ভাবে প্রেম ভালোবাসা করা হারাম।
+1 টি পছন্দ
করেছেন (383 পয়েন্ট)
আপনি ভয় না করে সরাসরি প্রপোজ করে দিন।যদি সে আপনার ক্লোজ হয় তবে তাকে এমনভাবে প্রপোজ করবেন যেন আপনাদের সম্পর্ক নষ্ট না হয়।আর তাই প্রপোজের আগেই বলে রাখবেন।আর যদি অন্য মেয়ে হয় তবে তার কাছে গিয়ে সরাসরি আপনার কথা বলবেন।আর কোনো প্রকার ভয় ছাড়া।আর হ্যা মুখে যেন হাল্কা হাসি থাকে।সাথে ফুল নিতে পারেন।রাজি হলে আপনার কপাল।আর না হলে তার চিন্তা মাথা থেকে বাদ দিন।
+1 টি পছন্দ
করেছেন (683 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আপনি প্রথমে জানার চেষ্টা করুন মেয়ে টা কেমন..... অর্থাৎ সে কার কার সাথে মিশে।সবার সাথে কেমন আচরণ করে এবং মেয়েটার কি অন্য কারোর সাথে রিলেশন আছে কি না।যদি রিলেশন না থাকে তাহলে আপনি আপনি মেয়েটাকে সাহস করে আপনার মনের কথাটি জানিয়ে দিন।তবে এমন ভাবে জানাবেন যাতে কোনো সমস্যা না হয় মেয়েটির।এমনিতেই মেয়েদের উপর ফ্যামিলি থেকে আলাদা এক টা চাপ সবসময় থাকে।তাই ফ্যামিলি গতভাবে যাতে কোনো ঝামেলা না হয় সেই বিষয়ে চিন্তা করে আপনার মনের কথাটি জানিয়ে দিন।ইনশাল্লাহ ফলাফল ১টা না ১টা আসবেই।
করেছেন (327 পয়েন্ট)
অদ্ভূত তো প্রেমের মতো একটা হারাম জিনিসকে ইনশাল্লাহ বলে প্রশ্নকর্তাকে উৎসাহ দিচ্ছেন(আপনি উত্তর দিন সমস্যা নেই তবে ইনশাল্লাহ রাজি হয়ে যাবে প্রেমে এটা কি ধরণের কথা হলো)
0 টি পছন্দ
করেছেন (352 পয়েন্ট)
আপনি ভয় না করে তাকে প্রপোজ করুন।তার সাথে মিশে যাওয়া চেষ্টা করুন।তার সাথে ভালো আচারণ করুন।তার আশেপাশে থাকুন ও বিপদে সাহায্য করুন।আপনি সাহস করে আপনার মনের কথাটি জানিয়ে দিন।এমন ভাবে জানাবেন যাতে কোনো সমস্যা না হয়।
0 টি পছন্দ
করেছেন (272 পয়েন্ট)
কাউ কে ভালো লাগলেই তাকে ভালো বাসা যায় না। আর ভালোবাসা একতরফা কিছু নয়।

আপনি যাকে পছন্দ করেন,  যাকে আপনার ভালো লাগে,  সে কি আপনাকে পছন্দ করে কিনা,  সেও কি আপনাকে মিস করে কিনা এ গুলো জেনে তারপর তাকে প্রপোজ করতে পারে।। 

আপনার আবেগের জন্য শুভ কামনা। 
0 টি পছন্দ
করেছেন (5,440 পয়েন্ট)
ভালোবাসা হলো দুইটি মনের মিল। দুইজনের সম্মতি থাকলেই ভালোবাসা হয়। আপনি প্রথমে তার সাথে মিশুন এতে আপনার সংকোচতা দূর হবে। তার কাজে সঙ্গ দিন। তার খেয়াল রাখুন। মিলেমিশে থাকতে পারেন, এতে ভালো হবে। তার সাথে ভালো আচরণ করুন। তাকে যেকোন কাজে সহায়তা করুন। তার সাথে যেকোন মতামতকে সম্মান করুন। তাকে বিভিন্ন গিফট দিন। তারপর তাকে প্রপোজ করুন। তবে মেয়েটিকে এমন ভাবে জানান যাতে তারচকোন সমস্যা না হয়। আশা করি বুঝতে পেরেছেন।
0 টি পছন্দ
করেছেন (3,017 পয়েন্ট)
কয়েকদিন তাকে পর্যবেক্ষণ করুন, সে কোন প্রকৃতির তা জানার চেষ্টা করুন। প্রথমেই জানবেন কারো সাথে তার সম্পর্ক আছে কিনা। তারপর যদি পছন্দ হয় তাহলে মনের কথা তাকে বলে দিন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

330,201 টি প্রশ্ন

420,983 টি উত্তর

130,727 টি মন্তব্য

180,637 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...