বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
54 জন দেখেছেন
"খেলা" বিভাগে করেছেন (8 পয়েন্ট)
আমার জন্ম তারিখ ৩০/১২/১৯৮৬ সাল,আমি ২০১০ সালেও 
করেছেন (5,627 পয়েন্ট)
হ্যা আপনি পারবেন। এই ক্ষেত্রে বয়স বড় কথা নয়। আপনি যদি ভালো খেলেন তবে আপনি অবশ্যই পারবেন। সেক্ষেত্রে, খারাপ খেললে তেমন সম্ভাবনা নাই। আর ৩০+ লোকেদের তেমন নজর দেয় না। তাও আপনি নিজের প্রতিভার পরিচয় দিয়ে চান্স পেলেও পেতে পারেন। 

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,879 পয়েন্ট)
এক্ষেত্রে বয়স কোনো ব্যাপার নয় বলেই আমি জানি। কারণ যদি আপনি ফিট থাকেন এবং কঠোর পরিশ্রম করতে পারেন, তাহলে ১৬ বছর কিংবা ৩০বছরেও ক্রিকেটার হতে পারবেন।  ক্রিকেটে ৪০-৪৫ পার করেও এখন অনেকেই অবসর নিচ্ছেন.তাই আপনি কেন পারবেন না। অবশ্যই পারবেন।আমাদের দেশে ৩০ এর আগে অবসর নিলেও শচীন কিন্তু অনেক পরে অবসর নিয়েছেন।আপনি যদি ভালভাবে খেলতে পারেন তাহলে অবশ্যই সুযোগ দেয়া হবে।
করেছেন (8 পয়েন্ট)
অনেক ধন্যবাদ আপনাকে।
করেছেন (5,879 পয়েন্ট)
আপ্নাকেও ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য।
0 টি পছন্দ
করেছেন (1,040 পয়েন্ট)
আপনার বয়স ৩০ বছরের উপরে, তার উপর ৩-৪ বছর আপনি খেলাধুলায় নেই। তাই আপনার আগের সেই ফম ফিরে পেতে গেলেও আপনার বেশ কয়েকদিন সময় লাগবে। হ্যাঁ, ভালো ফম ফিরে পেলে হয়তো আপনি খেলতে পারবেন। কিন্তু বিসিবি এখন তরুণ প্লেয়ারদের দিকে বেশি নজর দিচ্ছে, যার কারণে অনেকে U-19 খেলেই জাতীয় দলে চান্স পাচ্ছে। আপনার মতো ভালো প্রতিভাবান একজন আছেন, তুষার ইমরান, যাকে এখন জাতীয় দলে নিচ্ছে না। তাই আপনার সম্ভাবনা খুব কম বলেই আমি মনে করি। আপনাকে চান্স পেতে হলে অনেক ভালো পারফরম্যান্স করে নিবাচকদের নজরে আসতে হবে। তারপরও আপনি চেষ্টা করে যান, ভালো খেললে চান্স পেলেও পেতে পারেন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
20 মার্চ "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Pervez Elahi (8 পয়েন্ট)

294,013 টি প্রশ্ন

380,624 টি উত্তর

115,063 টি মন্তব্য

161,455 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...