বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
67 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে করেছেন (208 পয়েন্ট)
পূনঃরায় খোলা করেছেন
আসল রহস্য জানতে চাই !! ফেসবুকে অনেক চটি পেজ আছে যেগুলো বাংলাদেশের এবং সম্পূর্ণ ভূয়া পেজ। প্রশ্ন হলো ফেসবুকে এই পেজগুলো ভেরিফাই হলো কিভাবে ? আর ভূয়া পেজ গুলো ভেরিফাই করে কিভাবে ? নিচে এরকম কিছু পেজের লিংক দেয়া হলোঃ facebook.com/asmaralhaoa , facebook.com/ijoefox , facebook.com/amarcalcatta1 , facebook.com/gptabhilash , facebook.com/faria.official । এরকম আরো অনেক ভূয়া ভেরিফাইড পেজ আমি ফেসবুকে দেখেছি । যেগুলোতে রিপোর্ট দিলেও কিছু হয়না। এইসকল কিছুর আসল রহস্য জানতে চাই।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (724 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
এগুলোতেও রিপোর্ট দিলে নষ্ট  হবে তবে রিপোর্ট ের সংখ্যা হতে হবে অসংখ্য।

আপনি খেয়াল করবেন পেজগুলো অনেক পুরাতন। ১১ বা ১২ সালের সময়ের। আর পেজগুলো পার্সোনাল নাম দিয়ে খোলা। তারা ভিপিএন দিয়ে তাদের ফেক ডকুমেন্ট সাবমিট দেয় যা ফেবুক ধরতে পারেনা এবং পেজ ভেরিফাই করে দেয়। আর এই পেজগুলা অনেক আগেই ভেরিফাই করা যখন ফেবুকের রুলস এত কঠোর ছিলোনা।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
14 জুন "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
0 টি উত্তর
03 ডিসেম্বর 2018 "চাকুরী" বিভাগে জিজ্ঞাসা করেছেন Uzzol Majumder (11 পয়েন্ট)

312,162 টি প্রশ্ন

401,726 টি উত্তর

123,436 টি মন্তব্য

173,008 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...