"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

ফাস্ট টাইম হোস্টেলে থাকার কারণে নানা রকম সমস্যা ফেস করতে হচ্ছে আমাকে। আমি পারছি না এত কিছু নিতে। পড়ার চাপে চোখে অন্ধকার দেখছি। পালিয়ে যেতে ইচ্ছা করছে  , ,,,,।

কিন্ত পারছি না ।

এখানে থাকতে একটু ও ইচ্ছা করছে না। 


আমি একটু ও হার্ড ওয়ার্ক করতে পারছি না। মানুষিক ভাবে প্রস্তুতির অভাব রয়েছে। সপ্তাহে ৬ দিন খুব ভাল মত লেখা পড়া করি। কিন্ত বৃহস্পতিবার রাত থেকে কোন ভাবেই পড়তে ইচ্ছা করা না। শনিবার রাত থেকে আবার পড়া শুরু করি। মাঝের সময় গুলা তে নিজেকে অনেক একা একা মনে হয়।


এখানে সবাই নিজের মত কেউ কাউকে দেখার সময় নাই। সবাই নাম মাত্র ফ্রেন্ড কিন্ত আমাকে বোঝার মত কেউ নাই। যে কারণে বাজে সময় টা একাই কাটাতে হয়,,,,,,!

সব মিলিয়ে আমি আর পারছি না এত কিছু সহ্য করতে।

আগামী ২৮ তারিখ এ পরীক্ষা আমার। কিন্ত এখন ও কিছুই পড়া হয় নাই।

কী করব কিছুই বুঝতে পারছি না।         

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (99 পয়েন্ট)
কথায় আছে যে সহে সে রহে।আপনার এই সমস্যাটা স্বাভাবিক।তবে এর মোকাবিলা করার জন্য আপনাকে মানসিক শক্তি বৃদ্ধি করতে হবে।সহ্য শক্তি বৃদ্ধি করতে হবে চিন্তা করুন ভবিষ্যতে নিজেকে কোন পজিশনে দেখতে চান।সেই অনুযায়ি এগিয়ে চলুন।আর আপনি বন্ধুবান্ধবের জন্য চিন্তা ছেড়েদিন।কারন বর্তমানে সবাই নাম মাত্র বন্ধু কিন্তু বিপদে আপদে প্রয়োজনে কেউ কারো নয়।আর আপনি অন্যের চিন্তার কারন হয়ে কি করবেন?তার থেকে আপনার চিন্তা ধারা বদলান।আপনি বর্তমানে পড়ার প্রতি মন দিন।কারন আপনার হাতে বেশি সময় নেই।যখন পড়তে বসবেন তখন শুধু পড়ার ধ্যানেই থাকবেন।আর রবীন্দ্রনাথ ঠাকুরের এই কথাটি মনে রাখবেন,যদি তোর ডাক শুনে কেউ না আসে তবে একলা চল রে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
05 ফেব্রুয়ারি "বাংলা সাহিত্য ও সংস্কৃতি" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mostafa sk. (8 পয়েন্ট)

289,327 টি প্রশ্ন

374,904 টি উত্তর

113,385 টি মন্তব্য

157,814 জন নিবন্ধিত সদস্য

Bissoy Answers এ সুস্বাগতম, যেখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং গোষ্ঠীর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।
...