বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
102 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (7 পয়েন্ট)

3 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (1,046 পয়েন্ট)
Bissoy Answers এ আপনার সদস্য নামটি ইংরেজিতে, এখন কি বাংলায় রুপান্তর করা যাবে? হ‍্যাঁ, করা যাবে। বিস্ময়ে কোনো সদস‍্যের পয়েন্ট ১০ বা তার কম থাকলে সদস‍্য নাম পরিবর্তন করা যায়। তবে ১০ পয়েন্টের বেশি থাকলে সদস‍্য নাম পরিবর্তন করা যায় না। যেহেতু বিস্ময়ে বর্তমানে আপনার ৭ পয়েন্ট রয়েছে, সেহেতু আপনি আপনার সদস্য নাম পরিবর্তন করতে পারবেন। আপনার সদস‍্য নাম বাংলায় পরিবর্তন করতে আপনার প্রোফাইলে গিয়ে 'Edit my profile' এ ক্লিক করুন। তারপর আপনার সদস‍্য নামের জায়গায় বর্তমান ইংরেজি নামটি কেটে বাংলায় 'মোহাম্মদ শামীম সরকার' লিখুন। তারপর নিচে 'বৃত্তান্ত সংরক্ষণ কর' তে ক্লিক করুন। এভাবে বাংলায় আপনি আপনার সদস্য নাম পরিবর্তন করতে পারেন। ধন‍্যবাদ।
0 টি পছন্দ
করেছেন (2,315 পয়েন্ট)
করা যাবে না। একবার নাম দিয়ে নতুন বিস্ময় নিবন্ধন করলে আর কখন নাম পরিবর্তন করা যায় না ।
0 টি পছন্দ
করেছেন (4,241 পয়েন্ট)
বিস্ময়ে যে নাম পরিবর্তন করা যায় না, এটা বলা যাবে না৷ আপনি ততক্ষণ পর্যন্ত আপনার ইউজার নামটি পরিবর্তন করতে পারবেন না, যতক্ষণ পর্যন্ত না প্রশাসক সাহেব আপনাকে নাম পরিবর্তনের সুযোগ দিচ্ছে। তাছাড়া, বিস্ময়ে ইংরেজি টাইটেলের নাম থাকা দোষের কিছু না, তবে প্রশাসন এটিকে চরমভাবে নিরুৎসাহিত করে। তাই, নিবন্ধন করার সময় বাংলা নামটি ব্যবহার করাই শ্রেয়৷

আপনি যদি কম্প্লিট নাম চেঞ্জের কথা বলেন, তাহলে আপনার প্রোফাইলে গিয়ে "আমার বিশদ বিবরণ"-এ ক্লিক করে "পূর্ণ নাম"-এ উপযুক্ত নাম বসিয়ে "বৃত্তান্ত সংরক্ষণ কর" -এ ক্লিক করুন। আর, যদি ইউজার নেম পরিবর্তন করার কথা বলেন, তাহলে সেটা প্রশাসক সাহেবের ব্যাপার। কেননা, তিনি যতক্ষণ না আপনাকে নাম পরিবর্তনের সুযোগ দিচ্ছেন, ততক্ষণ আপনি আাপনার ব্যবহৃত ইউজার নেমটি পরিবর্তন, বাংলা-ইংরেজি, ইংরেজি-বাংলা ইত্যাদি কোনোকিছুতেই রূপান্তর করতে পারবে না। 
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
0 টি উত্তর

299,324 টি প্রশ্ন

386,996 টি উত্তর

116,926 টি মন্তব্য

165,033 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...