70 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (8 পয়েন্ট)
বন্ধ করেছেন
এই চিরকূট সহকারে বন্ধ করা হয়েছে : যথেষ্ট উত্তর দেওয়া হয়েছে।

5 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (615 পয়েন্ট)
পিউটন সিরাপ সেবন করে যে স্বাস্থ তৈরী হয় তাহা স্থায়ী হয় না । আপনি সিনকারা 6 মাস সেবন করতে পারেন। বা আলফালফা ও এভেনা স্যাট মাদার ও ফাইভ ফস সেবন করতে পারেন। আশা করি ভাল রেজাল্ট পাবেন। এবং পুষ্টিকার খাবার খাবেন ও বেশ বেশী পানি পান করবেন। আর বিশেষ করে কোন ক্ষয় রোগ থাকলে মোটা হতে পারবেন না। আরো শুকিয়ে যাবেন। তাই কোন ক্ষয় রোগ থাকলে তার চিকিৎসা আগে নিবেন। বুঝতে সমস্য হলে মন্তব্য করবেন বা ইনবক্স করবেন।

@কপি
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (209 পয়েন্ট)

কোনো ওষুধ খাবার দরকার নেই। ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়া আপনার দেহের উন্নতির চেয়ে অবনতি বেশি করবে।  আর একটা কথা দেহের ওজন কম বা বেশি হতেই পারে, এটা কোনো সমস্যা না। আপনি সুস্থ আছেন কিনা সেটাই বড় কথা।

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (90 পয়েন্ট)
ভিটামিন সিরাপ বা ট্যাবলেট খান।তবে ঔষধ খাওয়ার আগে ডাক্তারের পরামর্শ নিলে ভালো হবে।আপনার কি কি সমস্যা মেডিসিন ডাক্তারের কাছে খুলে বলুন।ডাক্তারের প্রেস্কৃপশন দিয়ে ঔষধ নিলে কার্যকর ঔষধ পাওয়া যায়।তাই আপনি ডাক্তারের পরামর্শ নিয়ে তবেই নেবেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,642 পয়েন্ট)
নিয়মিত পুষ্টিকর খাবার খান এবং রাতের ঘুম ঠিক রাখেন, তাহলে আপনি তাড়াতাড়ি ওজন বাড়াতে পারবেন। না ঘুমাতে পারলে আপনার শরীর ক্যালরী ধরে রাখতে পারবেন না। রাতে তাড়াতাড়ি খাওয়া শেষ করুন এবং তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ুন। সকালের নাস্তায় রান্না করা সুজি রাখবেন। আতপ চালের ভাতের মাড় খেতে পারেন। রাতে ঘুমানোর আগে ১ গ্লাস দুধ আর এক চামুচ মধু খাবেন। খাওয়ার পরিমাণ বাড়ান ৪-৫ বার খেত পারেন। রাতে অন্তত ৭-৮ ঘন্টা ঘুমাবেন। সম্ভব হলে দুপুরে খাওয়ার পর ১ ঘন্টা ঘুমাবেন খাবারে রুচির জন্য সকালে খালি পেট ১-২ চামচ নিমের রস অথবা কখনো চিরতার পানি খান মাঝে মাঝে অর্জুনের ছাল ভিজিয়ে খাবেন। অর্জুন গ্যাস্ট্রিক, বদ হজম এর জন্যও ভাল কাজ করে। নিম, চিরতা, অর্জুন এই ৩টিই ক্ষুধা বৃদ্ধি করে এবং রুচি বাড়ায়। স্বাস্থ্য সুন্দর করতে ডাক্তারের পরামর্শ মতে "জিও ভিটা সিরাপটি সেবন করতে পারেন। সর্বোচ্চ ২৫০ টাকা মুল্য সর্বনিম্ন ১৮০ থেকে ১২০ টাকায় কিনতে পারবেন। বিঃদ্রঃ ১ টির বেশি ফাইল খাবেন না, এই সিরাপে পার্শপ্রতিক্রিয়া আছে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (103 পয়েন্ট)
আমার মতে, কোন ঔষধ নয় বরং আপনার মোবাইলটা কিছু দিনের জন্য আপনার থেকে দূরে রাখুন । (ইনশাআল্লাহ, ঠিক হয়ে যাবেন ।)
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
29 সেপ্টেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন mostofa hossain (9 পয়েন্ট)

288,716 টি প্রশ্ন

374,107 টি উত্তর

113,149 টি মন্তব্য

157,283 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...