39 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমাদের বাসায় সকল ধরণের ইলেকট্রনিক জিনিস রয়েছে।যেমন টিভি এসি ওয়াশিং মেশিন ওভেন পিসি।কেউ আমাদের বাসায় বেড়াতে আসলে বলে বাবা এতো জিনিসপত্র।আরেকজন বলে টাকা আছে বাবা।মানে কেমন জানি ব্যাকা টাইপের কথা বলে।মনে মনে যেন হিংসা করে।কি করা যায়?দয়া করে জানান।এসব প্রয়োজন তাই কেনা হয়েছে।অনেক দিন এসব জিনিস কাজে দেয়।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (129 পয়েন্ট)
দেখেন আপনার এই প্রশ্নের উত্তর আপনি অর্থনীতি আর সামাজিক বিজ্ঞান পড়লেই বুঝতে পারবেন।  সংক্ষেপে বলি,  অর্থনৈতিক অবস্থার চেয়ে বেশি সামাজিক উপাদান ক্রয় করলে সেটা হয়ে যায় বিলাসিতা  ।  আর আমার মনে হয় সে জন্যই সামাজিকভাবে আপনি এরকম সমস্যার সমুক্ষিন হচ্ছেন। কারণ বিলাসিতা প্রছন্দ করার মত মন মাইন্ড আমাদের সামাজিকতার মধ্যে পরে না । এটা পরে আমেরিকাতে।  আর এ বিষয়ে  ইসলামিক গুরুত্ব  মেনে আপনি এই সমস্যার সমাধান পেতে পারেন।     একটা উদাহরণ ছাড়াও আরো অনেক উদাহরণ দেওয়া যায় । হয়তো এই উদাহরণ টা আপনার সাথে নাও মিললতে পারে কিন্তু বাকী গুলো মিলবে  তবে এতো এভাবে লেখে বুঝানো স্বম্ভব না। ধন্যবাদ
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
18 এপ্রিল 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন MD Shekh Barkat Ali (434 পয়েন্ট)

289,307 টি প্রশ্ন

374,877 টি উত্তর

113,381 টি মন্তব্য

157,795 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...