বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
35 জন দেখেছেন
"আইন" বিভাগে করেছেন (0 পয়েন্ট)
আমার বাসা সিলেট। আমি গত ফেব্রুয়ারি মাসের 14 তারিখে পাসপোর্ট জমা দেই এবং এক সপ্তাহের মধ্যে পুলিশ ভেরিফিকেশন সম্পন্ন করি যদিও পুলিশ ভেরিফিকেশন এর পরে আমি মোবাইল থেকে মেসেজ দিলে প্রায় 4-5 দিন আমাকে sb ভেরিফিকেশন আছে জানায় এরপর সপ্তাহ খানেক পর মেসেজের রিপ্লাই করে পৃন্টিং অন প্রসেস। এখনো মেসেজ দিলেএ একই রিপ্লাই আসে।

জমা দেয়ার আর আজ এক মাস এক দিন হয়ে গেল আনুমানিক আর কত দিনের মধ্যে আমি আমার পাসপোর্ট টি পাবো? 

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,013 পয়েন্ট)
আমাদের সার্ভার আসলে খুবই স্লো। অনেক সময় পাসপোর্ট রেডি হলেও দেখায় যে ভেরিফিকেশনে বা প্রিন্টিং এ আছে। আপনি যা করবেন তা হলো নির্ধারিত যেদিন আছে সেইদিনে গিয়ে একবার খোঁজ নিবেন। না আসারই সম্ভাবনা বেশি, তবে খোঁজ নিলে উপকৃত হবেন। সম্ভাবনা আছে দেড়-দুই মাসের ভেতরে পাবেন। তাই আরো ১৫-২০ দিন পর খোঁজ নিতে পারেন।
করেছেন (0 পয়েন্ট)
নির্ধারিত দিন বলতে কোনদিন? তা কি স্লিপ টায় উল্লেখ আছে?
করেছেন (5,013 পয়েন্ট)
এটা তো একটা দিন ডেলিভারি স্লিপেই থাকার কথা। এছাড়া মেসেজেও আসে। চেক করে দেখুন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
12 নভেম্বর 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Safrin Omar (8 পয়েন্ট)

300,303 টি প্রশ্ন

388,155 টি উত্তর

117,315 টি মন্তব্য

165,714 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...