16 জন দেখেছেন
"তথ্য-প্রযুক্তি" বিভাগে করেছেন (114 পয়েন্ট)
বন্ধ করেছেন
ফ্রিতে ভালো মানের ডোমেইন এবং হোস্টিং চাই। আসলে পাওয়া যাবে কি? যদি কোনো সাইট হেকে পাওয়া যায়,  থাকে তাহলে বিস্তারিত বলুন।
বন্ধ

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (5,254 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

অবশ্যই ফ্রিতে ডোমেইন হোস্টিং পাওয়া যায়। তবে সমস্যাটা হলো ফ্রিতে হোস্টিং + ডোমেইন কিনলে ভালো না। পেইড ডোমেইন হোস্টিং টাই ভালো। 


আপনি এখান থেকে হোস্টিং নিতে পারেন।ফ্রিতে হোস্টিং এখান থেকে অনেকেই নেয়। হোস্টিং নিতে হলে শেখানে গিয়ে যে ওয়েব সাইট বানাবেন সেটার নাম দিবেন ইউজার নাম দিবেন পাসওয়ার্ড দিবে। ক্যাপচা আসলে পূরণ করবেন। হয়ে যাবে ফ্রি হোস্টিং।


এখান থেকে ফ্রি ডোমেইন পাবেন। গুগল একাউন্ট দিয়ে সরাসরি একাউন্ট খুলে নিতে পারেন এবং আপনার প্রয়োজনীয় ফ্রি ডোমেইন সার্চ করে কিনতে পারেন। cf,ml,tk,ga,gq এই ধরনের ডোমেইন পাবেন। 

করেছেন (114 পয়েন্ট)
ভাই,  আমার একটি ব্লগ সাইট আছে, যা আমি ফ্রিতে বানিয়েছি। এখন আমি এই ব্লগ সাইটটিকে কি?  ফ্রি হোস্টিং এ দিতে পারবো? অর্থাৎ এই সাইট দিয়ে কি ফ্রি হোস্টিং নিতে পারবো? এতে এই সাইটে ব্যবহৃত থিম এবং কন্টেন্ট উলোট-পালোট বা মুছে যাবে কি?

দয়াকরে এই প্রশ্নের উত্তর দিবেন।

আর, সাজিয়ে উত্তর দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। 
করেছেন (114 পয়েন্ট)
আর, আরো একটি প্রশ্ন ভাই, এখন আমার ব্লগে যে ডোমেইন নেইম বা url name আছে, ঠিক সেভাবে ডোমেইন নেইম নিতে পারবো কি শুধু blogspot শব্দ ছাড়া???

দয়াকরে এই প্রশ্নেরও উত্তর দিবেন।
করেছেন (5,254 পয়েন্ট)
[২য় টার উত্তর ] পারবেন। এর জন্য ডোমেইন কিনে ব্লগে সেটাপ করতে হবে। বিস্তারিত ইউটিবে সার্চ করলে পাবেন। 
করেছেন (114 পয়েন্ট)
প্রথমটির উত্তর আপনি কি দিতে পারবেন না?
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর

287,934 টি প্রশ্ন

373,225 টি উত্তর

112,827 টি মন্তব্য

156,645 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...