বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
63 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (7 পয়েন্ট)
আমার এক বন্ধু মা বাবার অসম্মতিতে তাদের না জানিয়ে বিয়ে করে। সে পরিবারের ১ ছেলে।  সে সব কিছু ভেবে মেয়েকে রাজি করিয়ে কি খোলা তালাক নিতে পারে????

তাদের বিয়ে হয়েছে মাত্র ৫ দিন. 

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (118 পয়েন্ট)
আগে ভেবে দেখুন তারা বিয়ে করে দুজনেই কি খুশি আছে?যদি খুশি থাকে তবে তাদের বিচ্ছেদ করার কোনো আইন নেই।তবে যেহেতু মা বাবার অসম্মতিতে লুকিয়ে না জানিয়ে বিয়ে করেই ফেলেছে তখন মা বাবার কাছে ক্ষমা চেয়ে সুখের সংসার করাটাই ভালো হবে আমার মতে।যেহেতু মাত্র ৫ দিন হয়েছে এর মানে মিলনও হয়ে গেছে।মেয়ের দিকটাও ভেবে দেখতে হবে।আশা করি বোঝাতে পেরেছি আপনাকে কি করতে হবে।অর্থাৎ আপনার বন্ধুকে বলুন তার মা বাবার কাছ থেকে ক্ষমা চাইতে।
0 টি পছন্দ
করেছেন (346 পয়েন্ট)
আপনি দেখুন তারা দুইজন বিয়ে করার পর তারা কি খুশিতে আছে।যদি খুশিতে থাকে তাহলে তাদের বিচ্ছেদ করার কোনো আইন থাকবে না। তাদের বিয়ে যদি পাঁচ দিন হয়ে যায় তাহলে তাদের মিলামিশা হয়ে গেছে।আপনি মেয়র দিকটাও ভাবে দেখতে হবে।আর আপনি তাকে বলুন যাতে তাদের বাবা মা কাছে থেকে ভুল বুঝে নেয়।
করেছেন (7 পয়েন্ট)
না ভাই তারা এখনো আলাদা

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
20 ফেব্রুয়ারি 2017 "ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন mehedi jui (6 পয়েন্ট)
1 উত্তর
20 জানুয়ারি 2017 "আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Emran22 (6 পয়েন্ট)
1 উত্তর
19 ফেব্রুয়ারি 2016 "ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন himu117 (9 পয়েন্ট)

293,277 টি প্রশ্ন

379,743 টি উত্তর

114,805 টি মন্তব্য

160,946 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...