বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
67 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (1,034 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,139 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আপনি নিজেকে ছোট মনে করবেন কেন? যাকে সম্মান করার তাকে সম্মান করবেন। যাকে স্নেহ করার তাকে স্নেহ করবেন। সব সময় সম্মানের সাথে চলাচল করবেন। মানুষের সাথে ভাল ব্যবহার করবেন। মানুষের সাথে মিলে চলবেন। সবসময় সরল ভাবে চলবেন না। তাহলে খারাপ মানুষ সবসময় ক্ষতি করার চেষ্টায় থাকবে। সমাজে প্রভাবশালী কারো সাথে পারিবারিক বা নিজে ভাল সম্পর্ক রাখবেন। তাহলেই দেখবেন তারা আর এরকম ব্যবহার করতে পারবে না বা করতে ভয় করবে। আর নিয়মিত প্রতিদিন ৫ ওয়াক্ত নামাজ পড়ুন। আল্লাহ ইবাদত করুন। দোয়া করুন। নবীজিরর সুন্নত আদায় করুন। আল্লাহ আপনাকে সম্মানের সাথে দুনিয়াতে রাখবেন। পরকালেও শান্তিতে রাখবেন।
0 টি পছন্দ
করেছেন (5,447 পয়েন্ট)
আপনি নিজেকে ছোট ভাবা বন্ধ করুন। মানুষের সাথে মেলামেশা করুন এবং ভালো ব্যবহার করুন। নিজেকে ভালোভাবে তৈরি করুন। নিজেকে মনকে নিয়ন্ত্রণ করুন। যারা আপনাকে এরকম করে তাদের থেকে দূরে থাকুন। আশেপাশের লোকজনের সঙ্গ দিন। পরিবারের সঙে মিলেমিশে থাকুন। সমবয়সীর সাথে বন্ধুত্ব করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

330,790 টি প্রশ্ন

421,506 টি উত্তর

130,915 টি মন্তব্য

180,875 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...