বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
551 জন দেখেছেন
"বাংলা দ্বিতীয় পত্র" বিভাগে করেছেন (2,360 পয়েন্ট)

একটি মাদরাসার বিদায় ও দোয়া মাহফিলে, শিক্ষকদের, ছাত্র/ছাত্রী, সভাপতি, কমিটিদের আমন্ত্রণ পত্র। আমি আলিম পরিক্ষার্থী এখন ১৪ মার্চ আমাদের বিদায় ও দোয়া মাহফিল এখন সবাইকে আমন্ত্রণ করার জন্য আমি কার্ড তৈরি করি কার্ডের ভিতর লিখেছিলাম। 

বিসমিল্লাহির রাহমানির রাহিম 
সুধী, আসছে আগামী ১৪ মার্চ ২০১৯ রোজ বৃহস্পতিবার, স্থান: শৈলজানী আলিম মাদরাসায় আলিম পরিক্ষার্থী কর্তৃক আয়োজিত, বিদায়ী ছাত্র-ছাত্রীদের উপলক্ষ্যে দোয়া ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত বিধায় ও সংবর্ধনা অনুষ্ঠানে আপনাদের উপস্থিতি একান্ত কামনা করছি। 
সৈজন্য: আলিম পরিক্ষার্থী ২০১৯। 
এখন আমার প্রশ্নটি হল এই আমন্ত্রণ পত্রটিতে কি সাধারণ ভাবে কোনো ভুল আছে? আর এখানে কি ধরনের ভুল হয়েছে গ্রামারটিক কি ধরনের ভুল? বিঃদ্রঃ সাময়িক স্বল্পতার কারনে এই কার্ডটি দিয়ে কি কাজ চালানো যায় না? এটা আমন্ত্রণ পত্রটিতে কি খুব বড় ধরনের ভুল হয়েছে লেখায়? প্লিজ সবাই উত্তর করুন সবার মমতামত আশাকরি।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,010 পয়েন্ট)
আপনার নিমন্ত্রণপত্রটিতে কিছু ভুল তো আছেই। আমি প্যারা যেভাবে দিয়েছি সেভাবে হলে বিন্যাস সঠিক আছে। এছাড়া ভেতরের বানান এখন ভুল করেছেন না ঐখানেই ভুল তা জানা নেই। 

বানান ভুল হলো→ বিধায়>বিদায়, সৈজন্য>সৌজন্যে। 

এছাড়া একটি ভুল হচ্ছে পরীক্ষার্থী>পরীক্ষার্থীবৃন্দ। 

এসকল ভুল তেমন চোখে পড়বে না হয়তো। তারপরও একটি নিমন্ত্রণপত্রও অনেক সমোলচনার বিষয় হতে। যে বিদায় অনুষ্ঠানের নিমন্ত্রণপত্রে ভুল থাকবে সেই প্রতিষ্ঠানের ফলাফল নিয়ে প্রশ্ন ওঠা অস্বাভাবিক নয়। তাই সম্ভব হলে সংশোধন করে নিন।
করেছেন (2,360 পয়েন্ট)
Mehjabin আপু দেখুন আমরা বর্তমানে আমন্ত্রণ পত্রটি সবাইকে দিয়ে দিসি। আর এটা ভুল হওয়ার কারণ হল আমাদের হাতে সময় ছিল না এবং কম্পিউটার টাইপিং এ ভুল হয়েছে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

300,199 টি প্রশ্ন

387,994 টি উত্তর

117,268 টি মন্তব্য

165,642 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...