বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
129 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন (485 পয়েন্ট)
বন্ধ

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (687 পয়েন্ট)
 
সর্বোত্তম উত্তর
হ্যাঁ সম্ভব। তবে কিছুটা আপনার উপরেও নির্ভর করে যে আপনি কতটুকু শিখতে পারবেন।
ফ্রিল্যান্সিং করে আপনি মাসে কত টাকা আয় করবেন এটা বলা সম্ভবনা। এটা নির্ভর করেে আপনার দক্ষতার ওপর। আপনি ভালো কাজ জানলে মাসে ১০০-১০০০$ ইনকাম করতে পারবেন। আপনি ভালো কাজ জানলে এর চেয়েও বেশি ইনকাম করতে পারবেন।
0 টি পছন্দ
করেছেন (161 পয়েন্ট)
হ্যাঁ সম্ভব।আপনি যদি ভালো বুঝতে পারেন,ওয়েব ডিজাইন ও ডেভেলোপমেন্টের উপর যদি ভালো অভিঙ্গতা জন্মে,তাহলে আপনি অনেক টাকা আয় করতে পারবেন।তবে আপনার কাজের উপর নির্ভর করবে আপনার বেতন।আপনি যত বেশি কাজ করতে পারবেন,তত বেশি আয় করতে পারবেন।
0 টি পছন্দ
করেছেন (346 পয়েন্ট)
হ্যাঁ সম্ভাবনা আছে। আপনি যদি ভালো ভাবে কাজ করতে পারেন তাহলে ৫০০থেকে ১০০০টাকা ইনকাম করতে পারেন।আপনি যদি আরো ভালো কাজ জানলে এর চেয়ে বেশি ইনকাম করেতে পারেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

293,492 টি প্রশ্ন

379,973 টি উত্তর

114,846 টি মন্তব্য

161,092 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...